ঢাকা, বুধবার, ১৯ আষাঢ় ১৪৩১, ০৩ জুলাই ২০২৪, ২৫ জিলহজ ১৪৪৫

জাতীয়

আশুলিয়ায় বাসচাপায় পুলিশের বিশেষ শাখার এএসআই নিহত

সাভার করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১৪২ ঘণ্টা, ডিসেম্বর ১৮, ২০১৮
আশুলিয়ায় বাসচাপায় পুলিশের বিশেষ শাখার এএসআই নিহত শাহ আলম। ফাইল ফটো

সাভার (ঢাকা): নবীনগর-চন্দ্রা মহাসড়কের আশুলিয়ায় বাসচাপায় পুলিশের নগর বিশেষ শাখার সহকারী উপপরিদর্শক (এএসআই) শাহ আলম নিহত হয়েছেন।  

সোমবার (১৭ ডিসেম্বর) দুপুরে আশুলিয়ার জিরানী এলাকায় বাসচাপায় আহত হন তিনি।  পরে সন্ধ্যায় হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

 

নিহত শাহ আলম টাঙ্গাইলের কালিহাতী উপজেলার মুক্তিযোদ্ধা শামসুল হকের ছেলে।   তিনি প্রায় দুই বছর ধরে আশুলিয়ায় পুলিশের নগর বিশেষ শাখায় (সিটি এসবি) এএসআই হিসেবে কর্মরত ছিলেন।  পরিবারসহ আশুলিয়ার কুরগাঁওয়ে বসবাস করে আসছিলেন শাহ আলম।

আশুলিয়ার থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) জাবেদ মাসুদ বাংলানিউজকে জানান, দুপুরে পেশাগত কাজে মোটরসাইকেল করে আশুলিয়ার বাইপাইল থেকে জিরানী যাওয়া পথে দ্রুতগামী বাসের চাপায় গুরুতর আহত হন তিনি। এ অবস্থায় তাকে উদ্ধার করে শেখ ফজিলাতুন্নেছা মুজিব মেমোরিয়াল কেপিজে হাসপাতালে ভর্তি করা হয়।  সন্ধ্যায় সেখানে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। এ ঘটনায় আশুলিয়া থানায় মামলা দায়ের প্রস্তুতি চলছে।  

উল্লেখ্য, একই দিন সাভার ও ধামরাইয়ে পৃথক সড়ক দুর্ঘটনায় মা-মেয়েসহ আরো তিনজন নিহত হয়েছেন।  

বাংলাদেশ সময়: ২০৩৯ ঘণ্টা, ডিসেম্বর ১৭, ২০১৮
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।