ঢাকা, বুধবার, ১৯ আষাঢ় ১৪৩১, ০৩ জুলাই ২০২৪, ২৫ জিলহজ ১৪৪৫

জাতীয়

পুঠিয়ায় বাস-পিকআপ ভ্যান সংঘর্ষে নিহত ২

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২৪৩ ঘণ্টা, ডিসেম্বর ১৮, ২০১৮
পুঠিয়ায় বাস-পিকআপ ভ্যান সংঘর্ষে নিহত ২

রাজশাহী: রাজশাহীর পুঠিয়ার সেনভাগ এলাকায় বাস ও পিকআপ ভ্যানের মুখোমুখি সংঘর্ষে দুইজন নিহত হয়েছেন। নিহতদের মধ্যে একজন তুরস্কের নাগরিক রয়েছেন।

সোমবার (১৭ ডিসেম্বর) রাত ৮টার দিকে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন- তুরস্কের নাগরিক আব্বাসি মোহাম্মদ মাতাল্লা (৩৫) ও টাঙ্গাইল জেলার মধুপুর উপজেলার হাসানের ছেলে গোলাপ হোসেন (২৬)।

প্রত্যক্ষদর্শীরা জানান, যাত্রীবাহী বাস রাজশাহী অভিমুখে যাচ্ছিলো। আর একটি পিকআপ ভ্যান নাটোরের দিকে যাচ্ছিলো। এসময় হালকা বৃষ্টি হচ্ছিলো। একপর্যায়ে নিয়ন্ত্রণ হারিয়ে বাস ও পিকআপ ভ্যানের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই পিকআপ ভ্যান চালক গোলাপ নিহত হন। গুরুতর আহতাবস্থায় পুঠিয়া দমকল বাহিনীর সদস্যরা আব্বাসিকে উদ্ধার করে  রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

রাজশাহীর রাজপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাফিজুর রহমান বাংলানিউজকে বলেন, আব্বাসি তুরস্কের নাগরিক বলে নিশ্চিত হওয়া গেছে। বর্তমানে তার বাবার নাম ও পূর্ণাঙ্গ ঠিকানা জানার চেষ্টা চলছে। জেলা প্রশাসন এ ব্যাপারে কাজ করছে। মঙ্গলবার (১৮ ডিসেম্বর) সকালে তার মরদেহের ময়নাতদন্ত করা হবে। এরপর মরদেহ হস্তান্তরের ব্যাপারে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

দুর্ঘটনা কবলিত বাস ও পিকআপ আটক করা হয়েছে। এ ঘটনায় আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে বলে জানান তিনি।

বাংলাদেশ সময়: ২১৪১ ঘণ্টা, ডিসেম্বর ১৭, ২০১৮
এসএস/আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।