ঢাকা, সোমবার, ১৭ আষাঢ় ১৪৩১, ০১ জুলাই ২০২৪, ২৩ জিলহজ ১৪৪৫

জাতীয়

উন্নয়নের মার্কা হলো নৌকা

কেরানীগঞ্জ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২২২ ঘণ্টা, ডিসেম্বর ১৯, ২০১৮
উন্নয়নের মার্কা হলো নৌকা ফিতা কেটে নির্বাচনী প্রচার সেলের উদ্বোধন করছেন নসরুল হামিদ বিপু। ছবি: বাংলানিউজ

কেরানীগঞ্জ (ঢাকা): বিদ্যুৎ জ্বালানি ও খনিজসম্পদ প্রতিমন্ত্রী নসরুল হামিদ বিপু বলেছেন উন্নয়নের মার্কা হলো নৌকা মার্কা। 

নৌকার বিজয় হলে দেশের উন্নয়ন হয়। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে এদেশের ব্যাপক উন্নয়ন হয়েছে।

বিশ্বব্যাংক যখন পদ্মাসেতু থেকে সহায়তা তুলে নিয়েছে, প্রধানমন্ত্রী শেখ হাসিনা তখন নিজেদের টাকায় পদ্মাসেতু তৈরির সিদ্ধান্ত নিয়েছেন। তার কঠোর নির্দেশনায় সে সিদ্ধান্ত আজ বাস্তবায়নের দ্বার প্রান্তে।  

ইতোমধ্যে পদ্মাসেতু দৃশ্যমান হয়েছে। আগামী নির্বাচনেও নৌকা মার্কায় ভোট দিয়ে শেখ হাসিনাকে ক্ষমতায় আনতে হবে। তা না হলে আমাদের চলমান এ উন্নয়ন কার্যক্রমগুলো বন্ধ হয়ে যাবে।

মঙ্গলবার (১৮ ডিসেম্বর) রাত সাড়ে ৮টার দিকে দক্ষিণ কেরানীগঞ্জ থানাধীন চুনতুটিয়া চৌরাস্তা এলাকায় দক্ষিণ কেরানীগঞ্জ থানা স্বেচ্ছাসেবক লীগের নির্বাচনী প্রচার সেলের উদ্বোধনী অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

এসময় উপস্থিত ছিলেন- কেরানীগঞ্জ উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক শাহীন আহমেদ, ঢাকা-৩ আসনের আওয়ামী লীগের নির্বাচন সমন্বয় কমিটির প্রধান সমন্বয়ক মজিবর রহমান, তেঘরিয়া ইউপি চেয়ারম্যান হাজী মো. জজ মিয়া,  শুভাঢ্যা ইউপি চেয়ারম্যান ইকবাল হোসেন ও দক্ষিণ কেরানীগঞ্জ থানা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মিরাজুর রহমান সুমন প্রমুখ।

বাংলাদেশ সময়: ২১২০ ঘণ্টা, ডিসেম্বর ১৮, ২০১৮
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।