ঢাকা, শনিবার, ১৫ আষাঢ় ১৪৩১, ২৯ জুন ২০২৪, ২১ জিলহজ ১৪৪৫

জাতীয়

নাসিরনগরে সড়ক দুর্ঘটনায় ইউপি চেয়ারম্যান নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩৫ ঘণ্টা, ডিসেম্বর ২০, ২০১৮
নাসিরনগরে সড়ক দুর্ঘটনায় ইউপি চেয়ারম্যান নিহত

ব্রাহ্মণবাড়িয়া: ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগর উপজেলায় সড়ক দুর্ঘটনায় গোকর্ণ ইউনিয়ন চেয়ারম্যান মো. হাসান খাঁ (৬৫) নিহত হয়েছেন।

বৃহস্পতিবার (২০ ডিসেম্বর) দুপুরের দিকে নিজ বাড়ি গোর্কণ থেকে চৈয়রাকুড়ি আসার পথে এ দুর্ঘটনা ঘটে। নিহত হাসান খাঁ গোকর্ণ ইউনিয়নের গোকর্ণ গ্রামের মৃত মালন খাঁর ছেলে।

গোকর্ণ ইউনিয়নের সাবেক ছাত্রলীগ নেতা বকুল চৌধুরী বাংলানিউজকে জানান, চেয়ারম্যান হাসান খাঁ ব্যাটারিচালিত অটোরিকশায় করে চৈয়ারকুড়ি বাজারে আসার পথে বিপরীত দিক থেকে আসা একটি সিএনজিচালিত অটোরিকশার ধাক্কা লেগে অটোরিকশাটি উল্টে যায়। এতে তিনি গুরুতর আহত হন। পরে স্থানীয়দের সহযোগিতায় তাকে উদ্ধার করে প্রথমে নাসিরনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। পরে উন্নত চিকিৎসার জন্য জেলা সদর হাসপাতালে নেওয়ার পথে তিনি মারা যান।

নাসিরনগর থানা পরিদর্শক (তদন্ত) রঞ্জন কুমার ঘোষ বিষয়টি নিশ্চিত করে বাংলানিউজকে বলেন, নিহতের পরিবারের পক্ষ থেকে কোনো লিখিত অভিযোগ দিলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৫৩৬ ঘণ্টা, ডিসেম্বর ২০, ২০১৮
জিপি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।