ঢাকা, রবিবার, ১৩ আশ্বিন ১৪৩১, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ২৫ রবিউল আউয়াল ১৪৪৬

জাতীয়

রাজশাহীতে টেস্ট ভেন্যু করার প্রতিশ্রুতি প্রধানমন্ত্রীর

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১১২ ঘণ্টা, ডিসেম্বর ২০, ২০১৮
রাজশাহীতে টেস্ট ভেন্যু করার প্রতিশ্রুতি প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী শেখ হাসিনা (ফাইল ছবি)

রাজশাহী: রাজশাহীতে পাঁচ তারকামানের হোটেল নির্মাণ ও ক্রিকেটের টেস্ট ভেন্যু করার প্রতিশ্রুতি দিয়েছেন আওয়ামী লীগ সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। রাজশাহীর ছয়টি আসনে আওয়ামী লীগ প্রার্থীদের সঙ্গে ভিডিও কনফারেন্সে কথা বলার সময় তিনি এ প্রতিশ্রুতি দেন। 

বৃহস্পতিবার (২০ ডিসেম্বর) দুপুর ১২টায় রাজশাহী মাদ্রাসা মাঠে এ ভিডিও কনফারেন্স অনুষ্ঠিত হয়। প্রধানমন্ত্রী ঢাকা থেকেই এতে যোগ দেন।

শুরুতেই প্রধানমন্ত্রী তার সরকারের সময়ে নানা উন্নয়নমূলক কর্মকাণ্ডের কথা তুলে ধরেন। বিএনপি জোট সময়ে সরকারের জঙ্গিবাদ সন্ত্রাস হত্যা ও দুর্নীতির চিত্র তুলে ধরেন এবং আন্দোলনের নামে আগুন সন্ত্রাস ও পেট্রোল বোমায় মানুষ পুড়িয়ে মারার কথাও স্মরণ করিয়ে দেন।  

ভিডিও কনফারেন্সে আওয়ামী লীগের নেতাকর্মীরা-ছবি-বাংলানিউজপ্রধানমন্ত্রী এবারের নির্বাচনে আগুন সন্ত্রাসীদের সমুচিত জবাব দিতে আবারও নৌকায় ভোট দিয়ে উন্নয়নের ধারা অব্যাহত রাখার আহ্বান জানান।  

পরে তিনি একে একে ছয়টি আসনের প্রার্থীদের বক্তব্য শোনেন। এ সময় প্রার্থীরা নিজ নিজ এলাকার নানা উন্নয়ন প্রকল্পের কথা উল্লেখ করে এই নির্বাচনে আবারও নৌকাকে জয়ী করার অঙ্গীকার করেন।  

অনুষ্ঠানে রাজশাহী-৬ আসনের প্রার্থী পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলমের বক্তব্যের সূত্র ধরে রাজশাহীতে পাঁচ তারকামানের হোটেল নির্মাণ ও ক্রিকেটের টেস্ট ভেন্যু করার প্রতিশ্রুতি দেন।

এর আগে ভিডিও কনফারেন্সে যোগ দিতে রাজশাহীর বিভিন্ন উপজেলা থেকে বিপুলসংখ্যক নেতাকর্মী মাদ্রাসা মাঠে জড়ো হন।

এসময় রাজশাহী সিটি মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন, রাজশাহী-১ আসনের সংসদ সদস্য ওমর ফারুক চৌধুরী, রাজশাহী-২ আসনের সংসদ সদস্য ফজলে হোসেন বাদশা, রাজশাহী-৩ আসনের সংসদ সদস্য আয়েন উদ্দিন, রাজশাহী-৪ আসনের সংসদ সদস্য ইঞ্জিনিয়ার এনামুল হক, রাজশাহী-৫ আসনের সংসদ সদস্য প্রার্থী ডা. মনসুর রহমান ও রাজশাহী-৬ আসনের সংসদ সদস্য পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলমসহ আওয়ামী লীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৬১০ ঘণ্টা, ডিসেম্বর ২০, ২০১৮
এসএস/আরআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।