ঢাকা, বুধবার, ১২ আষাঢ় ১৪৩১, ২৬ জুন ২০২৪, ১৮ জিলহজ ১৪৪৫

জাতীয়

নিখোঁজের ৭৩ দিন পর অটোরিকশা চালকের কঙ্কাল উদ্ধার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩৩৮ ঘণ্টা, ডিসেম্বর ২৩, ২০১৮
নিখোঁজের ৭৩ দিন পর অটোরিকশা চালকের কঙ্কাল উদ্ধার শাকিল খান

টাঙ্গাইল: টাঙ্গাইলের ঘাটাইলে নিখোঁজের ৭৩ দিন পর শাকিল খান (১৫) নামে এক ব্যাটারিচালিত অটোরিকশা চালকের কঙ্কাল উদ্ধার করেছে পুলিশ।

রোববার (২৩ ডিসেম্বর) দুপুরে মধুপুর উপজেলার অরণখোলা পাহাড়ের শালবনের ভেতর মাটিতে পুঁতে রাখা অবস্থায় কঙ্কালটি উদ্ধার করা হয়। শাকিল ঘাটাইল উপজেলার সংগ্রামপুর ইউনিয়নের কামারচালা গ্রামের রহিজ খানের ছেলে।

ঘাটাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি, তদন্ত) এনামুল হক চৌধুরী বাংলানিউজকে বলেন, গত ১০ অক্টোবর বিকেলে অটোরিকশা নিয়ে শাকিল বাড়ি থেকে বের হয়। এরপর থেকেই তিনি নিখোঁজ ছিলো। নিখোঁজ শাকিলের মোবাইল ফোনের সূত্র ধরে শনিবার (২২ ডিসেম্বর) নলমা গ্রামের মোতালেবের ছেলে জমির উদ্দিন (৩০), আ. মজিদের ছেলে আমির আলী (৩০), পাড়াকুশারিয়া গ্রামের আব্দুস সালামের ছেলে শাহ আলম (৩৫) ও সিরাজ খানের ছেলে শফিককে (২৫) আটক করে পুলিশ। পরে আটকরা পুলিশের কাছে স্বীকার করে তারা শাকিলকে হত্যার পর মধুপুর উপজেলার অরণখোলা শালবনের ভেতর মাটিতে পুঁতে রাখা হয়েছে।  

স্বীকারোক্তি অনুযায়ী রোববার দুপুরে সেখান থেকে শাকিলের কঙ্কাল উদ্ধার করে পুলিশ। তার পরনের গেঞ্জি ও প্যান্ট দেখে শাকিলের বাবা রহিজ খান তার ছেলের বলে সনাক্ত করেন।

বাংলাদেশ সময়: ১৮৩৫ ঘণ্টা, ডিসেম্বর ২৩, ২০১৮
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।