ঢাকা, বুধবার, ১২ আষাঢ় ১৪৩১, ২৬ জুন ২০২৪, ১৮ জিলহজ ১৪৪৫

জাতীয়

রাজধানীতে পৃথক ঘটনায় শিশুসহ দুইজনের মৃত্যু

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১২১ ঘণ্টা, ডিসেম্বর ২৪, ২০১৮
রাজধানীতে পৃথক ঘটনায় শিশুসহ দুইজনের মৃত্যু

ঢাকা: রাজধানীতে পৃথক ঘটনায় শিশুসহ দুইজনের মৃত্যু হয়েছে। রোববার (২৩ ডিসেম্বর) বিকেল ৪টায় মধ্যবাড্ডায় ও দুপুরে হাজারীবাগে এ পৃথক দুর্ঘটনা ঘটে।

মধ্য বাড্ডায় ভবনের ছাদ থেকে পড়ে সাফিন হোসেন (৫) নামে এক শিশু ও হাজারীবাগ এনায়েতগঞ্জে নির্মানাধীন ভবনে কাজ করার সময় নিচে পড়ে জাহাঙ্গীর (৪৫) নামে এক নির্মাণ শ্রমিকের মৃত্যু হয়।

গুরুতর আহত অবস্থায় তাদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক সাফিনকে সন্ধ্যা ৭টায় ও জাহাঙ্গীরকে বিকেল ৫টায় মৃত ঘোষণা করেন।

সাফিনকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসা প্রতিবেশী রাবেয়া আক্তার বাংলানিউজকে জানান, বিকেলে মধ্য বাড্ডার পোস্ট অফিস গলির বাচ্চু মিয়ার বাড়ির ৪তলার ছাদে অন্য শিশুদের সঙ্গে খেলছিলো সাফিন। এসময় ছাদের রেলিঙের উপর দিয়েই ভবনের নিচে পড়ে যায় সে। পরে দেখতে পেয়ে তাকে উদ্ধার করে প্রথমে স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পরে তার অবস্থার অবনতি হলে দ্রুত ঢাকা মেডিকেলে নিলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

মৃত সাফিনের বড়ভাই সাকিব হোসেন সীমান্ত বাংলানিউজকে জানান, তার বাবা সাজ্জাদ হোসেন শিশির পিকআপ ভ্যানচালক ও মা শেফালি আক্তার গার্মেন্টস কর্মী। তারা মধ্যবাড্ডা আলাতুন্নেসা স্কুল গলির গ-২৯ নম্বর বাসায় ভাড়া থাকে। পোস্ট অফিস গলির ওই বাসায় তাদের নানির বাসায় এই দুর্ঘটনা ঘটেছে। স্থানীয় বেপারীপাড়ার একটি মাদ্রাসায় লেখাপড়া করতো সাফিন।

এদিকে হাজারীবাগ এনায়েতগঞ্জের একটি নির্মাণাধীন ৫ তলা ভবনের ৪ তলায় রাজমিস্ত্রির কাজ করছিলো জাহাঙ্গীর (৪৫)।

নির্মাণাধীন বাড়ির মালিক মো. আলী বাংলানিউজকে জানান, চারতলার পাশে সেন্টারিঙের কাজ করছিলো জাহাঙ্গীর। কাজ করার সময় অসাবধানতাবশত পাশের একটি বাসার তিনতলার ছাদে পড়ে যায় সে। এতে গুরুতর আহত অবস্থায় তাকে হাসপাতালে নিলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। তিনি কামরাঙ্গীরচর এলাকাতে থাকতেন।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (ইন্সপেক্টর) বাচ্চু মিয়া বাংলানিউজকে জানান, দু’টি মরদেহ ময়না তদন্তের জন্য মর্গে রাখা হয়েছে।

বাংলাদেশ সময়: ২০২০ ঘণ্টা, ডিসেম্বর ২৩, ২০১৮
এজেডএস/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।