ঢাকা, বুধবার, ১২ আষাঢ় ১৪৩১, ২৬ জুন ২০২৪, ১৮ জিলহজ ১৪৪৫

জাতীয়

সান্তাহারে ট্রেনের বগি লাইনচ্যুত, যোগাযোগ বন্ধ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪২ ঘণ্টা, ডিসেম্বর ২৪, ২০১৮
সান্তাহারে ট্রেনের বগি লাইনচ্যুত, যোগাযোগ বন্ধ লাইনচ্যুত ট্রেন

নওগাঁ: খুলনা থেকে ছেড়ে আসা চিলাহাটিগামী সীমান্ত এক্সপ্রেস ট্রেনের একটি বগি লাইনচ্যুত হয়েছে। ফলে উত্তরাঞ্চলের সঙ্গে রাজশাহী, ঢাকা ও দক্ষিণাঞ্চলের ট্রেন যোগাযোগ বন্ধ রয়েছে। 

সোমবার (২৪ ডিসেম্বর) ভোর সাড়ে ৫টার দিকে সান্তাহার পৌঁতা রেলগেট এলাকায় এ ঘটনা ঘটে।

সান্তাহার জিআরপি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুল ইসলাম বাংলানিউজকে এ তথ্য নিশ্চিত করে জানান, সীমান্ত ট্রেনটি সান্তাহার স্টেশন হয়ে পৌঁতা রেলগেট অতিক্রম করার পরপরই মাঝের একটি বগি লাইনচ্যুত হয়।

ট্রেনের দায়িত্বরতরা ঘটনা বুঝতে পেরে ট্রেনটি থামিয়ে দেন। পরে সকাল ৯টার দিকে দুর্ঘটনা কবলিত বগিসহ চারটি বগি ঘটনাস্থলে রেখে ট্রেনটি গন্তব্যের উদ্দেশে ছেড়ে দেয়া হয়। ঘটনার পর থেকে উত্তরাঞ্চলের সঙ্গে রাজশাহী, ঢাকা ও দক্ষিণাঞ্চলের ট্রেন যোগাযোগ বন্ধ রয়েছে।

রেল কর্মকর্তাদের বরাত দিয়ে তিনি আরও জানান, ট্রেন চলাচল স্বাভাবিক করতে ঈশ্বরদী থেকে উদ্ধারকারী একটি দল ঘটনাস্থলের উদ্দেশে রওনা হয়েছে। তবে কখন নাগাদ ট্রেন চলাচল স্বাভাবিক হবে তা এখনও নিশ্চিত করে কেউ বলতে পারেন নি।

বাংলাদেশ সময়: ১০৩৬ ঘণ্টা, ডিসেম্বর ২৪, ২০১৮ 
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।