ঢাকা, বুধবার, ১২ আষাঢ় ১৪৩১, ২৬ জুন ২০২৪, ১৮ জিলহজ ১৪৪৫

জাতীয়

রাজধানীতে মেয়ে জামাইয়ের ছুরিকাঘাতে শাশুড়ির মৃত্যু

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩৪ ঘণ্টা, ডিসেম্বর ২৪, ২০১৮
রাজধানীতে মেয়ে জামাইয়ের ছুরিকাঘাতে শাশুড়ির মৃত্যু

ঢাকা: রাজধানীর মিরপুরের পল্লবীতে মেয়ের জামাই শাহীনের ছুরিকাঘাতে শাশুড়ি জরিনা আক্তারের (৪০) মৃত্যু হয়েছে। এ ঘটনার পর থেকে পালাতক রয়েছেন শাহিন।

সোমবার (২৪ ডিসেম্বর) সকালে এ ঘটনা ঘটে।  

নিহতের স্বজন অনিক জানান, মিরপুরের পল্লবীর বারনটেক দয়ালের মোড়ে একটি বাড়ির পাঁচতলা ভবনের নিচ তলায় পরিবার নিয়ে ভাড়া থাকতেন শাহিন।

তাদের পাশেই ভাড়া থাকতেন শাহিনের শাশুড়ি জরিনা। সকালে জরিনা মেয়ে লাকির বাসায় যাওয়ার পর দুজনের মধ্যে বাকবিতণ্ডা শুরু হয়। এক পর্যায়ে লাকির স্বামী শাহীন তার শাশুড়িকে ধারালো ছুরি দিয়ে এলোপাতাড়ি কোপাতে থাকেন। এতে লাকি বাধা দিলে তার মাথায় আঘাত করেন শাহিন। পরে দ্রুত জরিনাকে রাজধানীর কুর্মিটোলা হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। লাকিকে প্রাথমিক চিকিৎসা দিয়ে বাসায় নিয়ে আসা হয়েছে।

সকালে মুমূর্ষু অবস্থায় জরিনাকে কুর্মিটোলা হাসপাতালে নেওয়া হলে তখন তাকে মৃত ঘোষণা করেন জরুরি বিভাগের মেডিকেল অফিসার ডা. ফরিদা ইয়াসমিন। তিনি বলেন, তার শরীরে ধারালো অস্ত্রের আঘাত ছিল।

পল্লবী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম বাংলানিউজকে জানান, ঘটনাস্থলে ও হাসপাতালের পুলিশ পাঠানো হয়েছে। শাহিনকে আটক করতে কাজ করছে পুলিশ। বিস্তারিত পরে জানানো হবে।

বাংলাদেশ সময়: ১৫৩৩ ঘণ্টা, ডিসেম্বর ২৪, ২০১৮
এজেডএস/আরআইএস/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।