ঢাকা, শুক্রবার, ২ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৭ মে ২০২৪, ০৮ জিলকদ ১৪৪৫

জাতীয়

শ্রীবরদীতে জমি সংক্রান্ত বিরোধে নিহত ১

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৩৩ ঘণ্টা, ডিসেম্বর ২৯, ২০১৯
শ্রীবরদীতে জমি সংক্রান্ত বিরোধে নিহত ১

শেরপুর: শেরপুরের শ্রীবরদীতে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে প্রতিপক্ষের হামলায় দোলোয়ার হোসেন দেলু নামে এক কৃষক নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও ৬ জন। এর মধ্যে ৩ জন শেরপুর জেলা সদর হাসপাতালে চিকিৎসাধীন।

শনিবার (২৮ ডিসেম্বর) বিকেলে উপজেলার কাকিলাকুড়া ইউনিয়নের হরিণাকান্দা গ্রামে এ ঘটনা ঘটে।

আহতরা হচ্ছেন- বিপুল (২২), মো. বাবু (৩০) ও তার স্ত্রী শিরিনা বেগম (৬০), হারুন মিয়ার স্ত্রী শিমু (৩৫), বাবু মিয়ার স্ত্রী তাহমিনা খাতুন (২২) এবং আজমল হোসেন।

নিহতের ভাই বাবু মিয়া জানান, উপজেলার হরিণাকান্দা গ্রামে জমি নিয়ে ইব্রাহিম খলিল ও শাজাহানদের সঙ্গে প্রতিবেশী দেলোয়ার হোসেন দেলুর দীর্ঘদিন ধরে বিরোধ চলছিল। শনিবার সকালে দোলোয়ার হোসেনের সঙ্গে শাজাহানের স্ত্রী লাভলী বেগমের কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে ইব্রাহিম খলিল ও তার সহযোগীরা লাঠি ও দেশীয় অস্ত্র দিয়ে হামলা করলে দেলোয়া হোসেন দেলুসহ ৭ জন আহত হয়।

তিনি জানান, আহত অবস্থায় তাদের স্থানীয়দের সহযোগীতায় শ্রীবরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে দেলোয়ার হোসেন দেলুসহ ৪ জনকে জেলা হাসপাতালে স্থানান্তর করা হয়। সেখানেই চিকিৎসাধীন অবস্থায় বিকেলে দেলোয়ার হোসেনের মৃত্যু হয়।

এ ব্যাপারে শ্রীবরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ভারপ্রাপ্ত আবাসিক মেডিক্যাল কর্মকর্তা (আরএমও) তানভির আহমেদ বাংলানিউজকে বলেন, আহতদের মধ্যে আশংকাজনক অবস্থায় দেলোয়ার হোসেন দেলু, আজমল হোসেন, বাবু মিয়া ও বিপুল মিয়াকে জেলা সদর হাসপাতালে স্থানান্তর করা হয়। পরে সেখানে চিকিৎসাধীন অবস্থায় দেলোয়ার হোসেন দেলু মারা যান।

শ্রীবরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ রুহুল আমিন তালুকদার বাংলানিউজকে বলেন, এ ঘটনায় জড়িত সন্দেহে জিজ্ঞাসাবাদের জন্যে ৪ জনকে আটক করা হয়েছে। এছাড়া এই ঘটনায় থানায় একটি হত্যা মামলাও দায়ের হয়েছে।

বাংলাদেশ সময়: ০৮৩২ ঘণ্টা, ডিসেম্বর ২৯, ২০১৯
এইচএমএস/এইচএডি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।