ঢাকা, বৃহস্পতিবার, ২ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৬ মে ২০২৪, ০৭ জিলকদ ১৪৪৫

জাতীয়

খুলনা প্রেসক্লাব নির্বাচনের ভোটগ্রহণ চলছে

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩৯ ঘণ্টা, ডিসেম্বর ২৯, ২০১৯
খুলনা প্রেসক্লাব নির্বাচনের ভোটগ্রহণ চলছে খুলনা প্রেসক্লাব প্রাঙ্গণ। ছবি: বাংলানিউজ

খুলনা: খুলনা প্রেসক্লাবের বার্ষিক নির্বাচনের- ২০২০ ভোটগ্রহণ শুরু হয়েছে। 

রোববার (২৯ ডিসেম্বর) সকাল ৯টায় ক্লাবের হুমায়ুন কবির বালু মিলনায়তনে শুরু হওয়া এ ভোটগ্রহণ চলবে দুপুর ১টা পর্যন্ত। নির্বাচনে ১১৬ জন ভোটার তাদের ভোট দেবেন।

নির্বাচনে দু'টি প্যানেলে প্রার্থীরা প্রতিদ্বন্দ্বিতা করছেন। সভাপতি পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন দৈনিক প্রবর্তন এর সম্পাদক মোস্তফা সরোয়ার ও দৈনিক আজকের তথ্য’র সম্পাদক এস এম নজরুল ইসলাম। সাধারণ সম্পাদক পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন দৈনিক ইত্তেফাকের ব্যুরো প্রধান এনামুল হক ও সমকালের ব্যুরো প্রধান মামুন রেজা।

সহ-সভাপতি (ঢাকা) পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন ইকোনমিক্স টাইমসের স্টাফ রিপোর্টার আনিসুজ্জামান ও বিএসএসের খুলনা প্রতিনিধি শেখ ইলিয়াস আহমেদ, যুগ্ম-সম্পাদক (ঢাকা) পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন ঢাকা ট্রিবিউন ও বাংলাট্রিবিউনের খুলনা প্রতিনিধি হেদায়েৎ হোসেন মোল্লা ও দৈনিক আমাদের সময়ের খুলনা প্রতিনিধি এস এম কামাল হোসেন, সহকারী সম্পাদক (ঢাকা) পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন বাংলানিউজের খুলনা ব্যুরো প্রধান মাহবুবুর রহমান মুন্না ও চ্যানেল আইয়ের খুলনা ব্যুরো প্রধান ড্যানিয়েল সুজিত বোস, সহকারী সম্পাদক (স্থানীয়) দু'টি পদে দিনক পূর্বাঞ্চলের স্টাফ রিপোর্টার আহমদ মুসা রঞ্জু, প্রবাহের স্টাফ রিপোর্টার বিমল সাহা ও তথ্যের স্টাফ রিপোর্টার শেখ তৌহিদুল ইসলাম তুহিন, সদস্য (স্থানীয়) তিনটি পদে দৈনিক তথ্যের চিফ রিপোর্টার হাসান আহমেদ মোল্লা, জন্মভূমির স্টাফ রিপোর্টার আনিসউদ্দিন, পূর্বাঞ্চলের স্টাফ রিপোর্টার সাঈয়েদুজ্জামান সম্রাট, প্রবাহের চিফ রিপোর্টার মোজাম্মেল হক হাওলাদার ও জন্মভূমির ক্রীড়া প্রতিবেদক নুরুল হাসান লিটু, সদস্য (ঢাকা) তিনটি পদে মানবজমিনের খুলনা ব্যুরো প্রধান রাশিদুল ইসলাম, সমকালের ফটো সাংবাদিক জাহিদুল ইসলাম, একাত্তর টিভির খুলনা ব্যুরো প্রধান রকিব উদ্দিন পান্নু ও উৎসব টেলিভিশনের খুলনা ব্যুরো প্রধান সুনীল কুমার দাস।

এছাড়াও বিনাপ্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন সহ-সভাপতি (সম্পাদক) হাবিবুর রহমান (দৈনিক তথ্য), সহ-সভাপতি (স্থানীয়) আলতাফ হোসেন (দৈনিক পূর্বাঞ্চল), সদস্য (সম্পাদক) তরিকুল ইসলাম (সময়ের খবর), এস এম সাহিদ হোসেন (দৈনিক দক্ষিণাঞ্চল প্রতিদিন) ও মোহাম্মদ আলী (দৈনিক পূর্বাঞ্চল)।

প্রধান নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করছেন খুলনা আঞ্চলিক তথ্য অফিসের উপ-প্রধান তথ্য অফিসার ম. জাভেদ ইকবাল।

বাংলাদেশ সময়: ২১৩৯ ঘণ্টা, ডিসেম্বর ২৯, ২০১৯
এমআরএম/আরআইএস/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।