ঢাকা, বুধবার, ১ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৫ মে ২০২৪, ০৬ জিলকদ ১৪৪৫

জাতীয়

চাঁদপুরে বিদ্যুতের খুঁটি থেকে পড়ে শ্রমিকের মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮২৩ ঘণ্টা, ডিসেম্বর ২৯, ২০২০
চাঁদপুরে বিদ্যুতের খুঁটি থেকে পড়ে শ্রমিকের মৃত্যু প্রতীকী ছবি

চাঁদপুর: চাঁদপুরের হাজীগঞ্জে বিদ্যুতের খুঁটি থেকে পা পিছলে পড়ে রাকিব হোসেন (২০) নামে এক শ্রমিকের মৃত্যু হয়েছে।  মঙ্গলবার (২৯ ডিসেম্বর) সকালে উপজেলার বড়কুল পশ্চিম ইউনিয়নের রামচন্দ্রপুর গ্রামে এ ঘটনা ঘটে।

 

স্থানীয়রা জানায়, চাঁদপুর পল্লী বিদ্যুৎ সমিতি-১ এর লাইন সম্প্রসারণ করার সময় বিদ্যুতের খুঁটিতে তার লাগিয়ে নিচে নামার সময় ওই শ্রমিক অসাবধানতাবশত: পা পিছলে নিচে পড়ে যান। তাকে উদ্ধার করে হাজীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

শ্রমিক রাকিব পঞ্চগড় জেলার সদর উপজেলার খলিলুর রহমানের ছেলে। তিনি হাজীগঞ্জ পৌরসভার কাজী মোবারকের ছেলে রাজন হোসেনের ঠিকাদারী শ্রমিক হিসেবে কাজ করতেন।

রাজন হোসেন জানান, আমি ঘটনাস্থলে ছিলাম না। দুর্ঘটনার পর খবর পেয়ে হাসপাতালে গিয়েছি। সেখানে গিয়ে শুনতে পাই রাকিব মারা গেছে।  

হাজীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আলমগীর হোসেন রনি বাংলানিউজকে বলেন, হাসপাতাল থেকে খবর পেয়ে মরদেহ থানায় নিয়ে আসা হয়। সুরতহাল করার পর ময়নাতদন্তের জন্য চাঁদপুর সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। খবর পেয়ে রাকিবের পরিবারের সদস্যরা পঞ্চগড় থেকে রওনা দিয়েছে। পরিবারের সদস্যরা এলে মরদেহ বুঝিয়ে দেওয়া হবে। তারা মামলা করলে সে মোতাবেক আইনি ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৮২৩ ঘণ্টা, ডিসেম্বর ২৯, ২০২০
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।