ঢাকা, বুধবার, ১২ আষাঢ় ১৪৩১, ২৬ জুন ২০২৪, ১৮ জিলহজ ১৪৪৫

জাতীয়

মহাখালীতে ছুরিকাঘাতে কিশোর নিহত

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩৩৮ ঘণ্টা, জানুয়ারি ১, ২০২১
মহাখালীতে ছুরিকাঘাতে কিশোর নিহত

ঢাকা: রাজধানীর মহাখালীতে ছুরিকাঘাতে আরিফ (১৬) নামে এক কিশোর নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে আরো দু’জন।

তারা হলেন সোহাগ ও হাসান। তবে কী কারণে এ হামলা এখনো জানা যায়নি।

শুক্রবার (১ জানুয়ারি) রাত সাড়ে ৯টার দিকে মহাখালী কাঁচাবাজারের সামনে আরিফসহ তিনজনকে এলোপাতাড়ি ছুরিকাঘাত করে মাদকাসক্ত কয়েকজন কিশোর। পরে তাদের বন্ধু রবিনসহ অন্যরা তিনজনকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে নিলে রাত পৌনে ১১টার দিকে কর্তব্যরত চিকিৎসক আরিফকে মৃত ঘোষণা করেন।  

আহত হাসান ও সোহাগ ঢামেকে চিকিৎসাধীন। তাদের অবস্থা তেমন গুরুতর নয়।

ঢাকা মেডিক্যাল পুলিশ ক্যাম্প ইনচার্জ (ইন্সপেক্টর) বাচ্চু মিয়া বাংলানিউজকে এ তথ্য নিশ্চিত করে জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে।  

হাসপাতালে উদ্ধার করে নিয়ে আসা রবিন জানান, তারা ৬ থেকে ৭ মিলে মহাখালী কাঁচাবাজার এলাকায় একটি হোটেলে খেতে যাওয়ার সময় জনি ও নুরুসহ কয়েকজন তাদের এলোপাতাড়ি ছুরিকাঘাত করে। এতে আরিফসহ তিনজন আহত হয়। পরে আরিফ ঢাকা মেডিক্যালে মারা যায়। বাকি দু’জন চিকিৎসাধীন।  

কী কারণে তাদের উপর হামলা করেছে রবিন জানাতে পারেনি। তবে জনি ও নুরু মহাখালী ফ্লাইওভারের নিচে থাকে এবং তারা মাদকাসক্ত বলে জানায়। নিহত আরিফ পরিবারের সঙ্গে মহাখালী সাততলা বস্তিতে থাকতো। তার বাবার নাম কবির।

বাংলাদেশ সময়: ২৩৪০ ঘণ্টা, জানুয়ারি ০১, ২০২১
এজেডএস/এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।