ঢাকা, রবিবার, ১৯ জ্যৈষ্ঠ ১৪৩১, ০২ জুন ২০২৪, ২৪ জিলকদ ১৪৪৫

জাতীয়

সমাজসেবা দিবসে চাঁদপুরে ৬২ জন পেলেন সুদমুক্ত ক্ষুদ্র ঋণ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫৯ ঘণ্টা, জানুয়ারি ২, ২০২১
সমাজসেবা দিবসে চাঁদপুরে ৬২ জন পেলেন সুদমুক্ত ক্ষুদ্র ঋণ

চাঁদপুর: ‘ক্ষুধা ও দারিদ্রমুক্ত সমাজ বিনির্মাণে, সেবা ও সুযোগ প্রান্তজনে’ এ প্রতিপাদ্যকে সামনে রেখে সারাদেশের ন্যায় চাঁদপুরে জাতীয় সমাজ সেবা দিবস পালন করা হয়েছে।

দিবসটি উপলক্ষে শনিবার (২ জানুয়ারি) বেলা ১১টায় চাঁদপুর জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে আলোচনা সভা ও ৬২ জন ব্যক্তিকে সুদমুক্ত ক্ষুদ্র ঋণ দেওয়া হয়।

জেলা সমাজ সেবা কার্যালয়ের উপ-পরিচালক রজত সুভ্র সরকারের সভাপতিত্বে সভায় প্রধান অতিথির বক্তব্য দেন জেলা প্রশাসক (ডিসি) মাজেদুর রহমান খান।

তিনি বক্তব্যে বলেন, সমাজ সেবার অর্থই হচ্ছে মানুষের সেবা করা। দেশের দরিদ্র মানুষকে সাবলম্বী করার লক্ষ্যেই আজ এ ক্ষুদ্র ঋণ দেওয়া হচ্ছে।  

চাঁদপুর পৌর সমাজকর্মী কামরুজ্জামানের সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য দেন মুক্তিযোদ্ধা আবু নঈম পাটওয়ারী দুলাল, অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ ও প্রশাসন) কাজী আবদু রহিম, জেলা সমাজসেবা কার্যালয়ের সহকারী পরিচালক মিয়া ফিরোজ খান, সমাজ সেবা কর্মকর্তা (নিবন্ধন) মনিরুল ইসলাম ও মাহমুদুল হক।

সভা শেষে চাঁদপুর শহর সমাজসেবা কার্যক্রমের আওতায় ৬২ জন ব্যক্তিকে সর্বমোট ১২ লাখ টাকা সুদমুক্ত ক্ষুদঋণের চেক হস্তান্তর করা হয়।

বাংলাদেশ সময়: ১৯৫৫ ঘণ্টা, জানুয়ারি ০২, ২০২১
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।