ঢাকা, রবিবার, ১৯ জ্যৈষ্ঠ ১৪৩১, ০২ জুন ২০২৪, ২৪ জিলকদ ১৪৪৫

জাতীয়

বুড়িগঙ্গার তীর থেকে নিখোঁজ ট্রাক চালকের মরদেহ উদ্ধার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৫৫ ঘণ্টা, জানুয়ারি ৩, ২০২১
বুড়িগঙ্গার তীর থেকে নিখোঁজ ট্রাক চালকের মরদেহ উদ্ধার

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের ফতুল্লায় বুড়িগঙ্গা নদীর তীর থেকে ইয়াকুব আলী নামে নিখোঁজ এক ট্রাক চালকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

শনিবার (২ জানুয়ারি) রাত সাড়ে ৯টায় ফতুল্লার দাপা শৈলকুড়া এলাকায় জামানের ঘাটের কাছে থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

নিহত ইয়াকুব (৪৩) কিশোরগঞ্জ জেলার নিকলী থানার ভিটি ভাড়াটিয়া গ্রামের মৃত. আলতু মিয়ার ছেলে। তিনি আলীগঞ্জ এলাকায় স্ত্রী ও পাঁচ শিশু সন্তান নিয়ে বসবাস করতেন।

ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসলাম হোসেন বাংলানিউজকে জানান, ইয়াকুবের কাছ থেকে ইব্রাহীম ৯২ হাজার টাকা ট্রাক ভাড়া পায়। কিন্তু ইয়াকুবের দাবি ইব্রাহীম তার কাছ থেকে ৭৪ হাজার টাকা পাবে। এ নিয়ে মঙ্গলবার (২৯ ডিসেম্বর) আলীগঞ্জে মিমাংসার জন্য দু'জন বসেন। কথাবার্তার এক পর্যায়ে ইয়াকুব টাকা পরে দিবে বলে উঠে চলে যায়। এরপর থেকে সে নিখোঁজ ছিলো।

তিনি আরও জানান, নিখোঁজের দুইদিন পর ইয়াকুবের চাচা মিকাইল মিয়া থানায় অভিযোগ করেন। অভিযোগ পেয়ে পুলিশের একটি টিম ইয়াকুবের সন্ধানে চেষ্টা চালাচ্ছিলেন। মরদেহটি ময়না তদন্তের জন্য জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। রিপোর্ট পেলে মৃত্যুর কারণ জানা যাবে।

বাংলাদেশ সময়: ০৮৫৫ ঘণ্টা, জানুয়ারি ৩, ২০২১
কেএআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।