ঢাকা, বৃহস্পতিবার, ২৫ মাঘ ১৪২৯, ০৯ ফেব্রুয়ারি ২০২৩, ১৭ রজব ১৪৪৪

জাতীয়

জঙ্গি হামলার হুমকি পেয়ে নিরাপত্তা জোরদার: ডিএমপি কমিশনার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১০৯ ঘণ্টা, জানুয়ারি ১, ২০২২
জঙ্গি হামলার হুমকি পেয়ে নিরাপত্তা জোরদার: ডিএমপি কমিশনার

ঢাকা: আন্তর্জাতিক জঙ্গি সংগঠন আইএস থেকে হামলার হুমকি পেয়ে রাজধানীর নিরাপত্তা জোরদার করা হয়েছে বলে জানিয়েছেন ঢাকা মহানগর পুলিশের ডিএমপি কমিশনার মোহা. শফিকুল ইসলাম।

শুক্রবার (৩১ ডিসেম্বর) রাতের শেষ প্রহরে গুলশান-২ চত্বরে থার্টি ফার্স্ট উপলক্ষে এক নিরাপত্তা ব্রিফিংয়ে এ কথা বলেন ডিএমপি কমিশনার।

মোহা. শফিকুল ইসলাম বলেন, আইএস থেকে গতরাত্রে আমরা একটি ম্যাসেজ পেয়েছি। তারা এ ধরনের বর্ষপূর্তি যেহেতু এগুলো ভিন্ন ধর্মাবলম্বীদের অনুষ্ঠান, মুসলমান যে কোনো দেশেই এ ধরনের অনুষ্ঠান হলে বোমা মেরে উড়িয়ে দেওয়ার হুমকি দিয়েছে। এটা গ্লোবাল একটা হুমকি এবং তাদের ফলোয়ার যেখানেই আছে সেখানে যেমন সামর্থ্য আছে তা নিয়ে হামলার আহ্বান জানিয়েছিল।

এই হুমকি এটি আমাদের জন্য খুব একটা গুরুত্ব বহন করে বলে আমি মনে করি না। আপনারা জানেন আইএসএল তেমন কোনও বেইজ নেই। তারপর ওদের কেউ যদি উৎসাহী হয়ে লোন উলফ হিসেবে কোথাও হামলা করে সেই আশঙ্কা থেকে আমরা নিরাপত্তা ব্যবস্থা বেশ কঠোর করেছে।

বাংলাদেশ সময়: ০১০৭ ঘণ্টা, জানুয়ারি ০১, ২০২২
এসজেএ/এনএইচআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa