ঢাকা, সোমবার, ২৩ মাঘ ১৪২৯, ০৬ ফেব্রুয়ারি ২০২৩, ১৪ রজব ১৪৪৪

জাতীয়

সিলেটে মার্কেটে আগুন, নিয়ন্ত্রণে ফায়ার সার্ভিসের ৪ ইউনিট

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২৪৪ ঘণ্টা, জানুয়ারি ১, ২০২২
সিলেটে মার্কেটে আগুন, নিয়ন্ত্রণে ফায়ার সার্ভিসের ৪ ইউনিট

সিলেট: সিলেট নগরের জিন্দাবাজারে একটি অভিজাত মার্কেটে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে।  নিয়ন্ত্রণে ফায়ার সার্ভিসের ৪ ইউনিট কাজ করছে।

শুক্রবার (৩১ ডিসেম্বর) দিনগত রাত দেড় টার দিকে নগরের জিন্দাবাজার জল্লারপাড় কাকলী শপিং সেন্টারে অগ্নিকাণ্ডের এ ঘটনা ঘটে।  এতে ব্যাপক ক্ষয়ক্ষতির আশঙ্কা করা হচ্ছে।

এদিকে আগুনের খবর পেয়ে রাত ২টার দিকে দমকল বাহিনীর ৪টি ইউনিট আগুন নেভানোর জন্য ঘটনাস্থলে পৌঁছায়।

স্থানীয়রা জানান, কাকলী শপিং সেন্টারের ৮ তলায় আগুনের সূত্রপাত ঘটেছে। পরে আগুন ওপরের তলার পুরো ফ্লোরে ছড়িয়ে পড়ে। সময় যত গড়াতে থাকে আগুনের আগুনের তেজক্রিয়তা তত বাড়তে থাকে। তাৎক্ষনিক দমকল বাহিনীকে ফোন করা হলেও তারা আসতে অন্তত আধা ঘণ্টা দেরি করে ফেলেন। ততক্ষণে আহুনেনের ওপরের তলায় ছড়িয়ে পড়ে। অগ্নিকাণ্ডের ঘটনায় ঝুঁকিতে রয়েছে পার্শ্ববর্তী ব্লু ওয়াটার শপিং সেন্টার, ও কানিজ প্লাজা।  

এদিকে, শপিং সেন্টারে আগুন লাগার খবরে ব্যবসায়ীরা এসে মার্কেটের সামনে জড়ো হন। অনেকে ঝুঁকি নিয়েও দোকান খুলে মালামাল বের করে আনতে চেষ্টা করছেন। আগুনের সূত্রপাত কিভাবে হয়েছে, তা এখনও কেউ বলতে পারছে না।

তবে স্থানীয়দের ধারনা বিদ্যুতের শর্ট সার্কিট থেকে আগুন লাগতে পারে।

বাংলাদেশ সময়: ০২৪১ ঘণ্টা, জানুয়ারি ০১, ২০২২
এনইউ/এনএইচআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa