ঢাকা, শনিবার, ১৪ মাঘ ১৪২৯, ২৮ জানুয়ারি ২০২৩, ০৫ রজব ১৪৪৪

জাতীয়

বৈদ্যুতিক তারে আটকে পড়া কুকুর উদ্ধার করলো ফায়ার সার্ভিস 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৪৪ ঘণ্টা, জানুয়ারি ১, ২০২২
বৈদ্যুতিক তারে আটকে পড়া কুকুর উদ্ধার করলো ফায়ার সার্ভিস 

পটুয়াখালী: পটুয়াখালীর দশমিনায় দুই দিন ধরে বৈদ্যুতিক তারে আটকে থাকা অভুক্ত ও একটি কুকুরকে উদ্ধার করেছে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের কর্মীরা।

শুক্রবার (৩১ ডিসেম্বর) দুপুরের দিকে উপজেলা ফায়ার সার্ভিস স্টেশনের কর্মীরা কুকুরটিকে জীবিত অবস্থায় উদ্ধার করে।

স্থানীয়রা জানান, খাবারের সন্ধানে এসে উপজেলা সদরের নতুন ব্রিজ ঢালের সাতক্ষীরা দধি ঘরের পাশে রাসেলের ফলের দোকানের টিনের চালে দুই ধরে কুকুরটি বৈদ্যুতিক তারে আটকে ছিল। অভুক্ত কুকুরটি বৈদ্যুতিক তারে আটকে থাকায় তাকে উদ্ধারে কেউ এগিয়ে আসেনি।

পরে মো. আল-আমিন নামে স্থানীয় এক ব্যবসায়ী উপজেলা ফায়ার সার্ভিস স্টেশন কর্মীদের খবর দেন। খবর পেয়ে ফায়ার সার্ভিসের টিম লিডার আবুল বশারের নেতৃত্বে পাঁচ সদস্যর একটি টিম ঘটনাস্থলে এসে কুকুরটিকে জীবিত অবস্থায় উদ্ধার করে।

স্থানীয় ব্যবসায়ী মো. আল-আমিন জানান, কুকুরটি খাবারের সন্ধানে এসে ফলের দোকানের বৈদ্যুতিক তারে আটকে যায়। কেউ উদ্ধার না করায় তিনি ফায়ার সার্ভিকে খবর দেন। পরে ফায়ার সার্ভিস এসে কুকুরটিকে জীবিত অবস্থায় উদ্ধার করে।

দশমিনায় ফায়ার সার্ভিস স্টেশনের টিম লিডার আবুল বশার বলেন, কুকুরটি বৈদ্যুতিক তারে আটকে ছিল। দুই দিন ধরে অভুক্ত অবস্থায় আটকে থাকায় দুর্বল হয়ে পড়ে কুকুরটি। আমরা কুকুরটি জীবিত অবস্থায় উদ্ধার করে ছেড়ে দেই।  

বাংলাদেশ সময়: ১০৪০ ঘণ্টা, জানুয়ারি ০১, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa