ঢাকা, বৃহস্পতিবার, ২৬ মাঘ ১৪২৯, ০৯ ফেব্রুয়ারি ২০২৩, ১৭ রজব ১৪৪৪

জাতীয়

বরগুনায় কিশোরী ধর্ষণ, অভিযুক্ত বাবা-ছেলে গ্রেফতার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫০ ঘণ্টা, জানুয়ারি ৩, ২০২২
বরগুনায় কিশোরী ধর্ষণ, অভিযুক্ত বাবা-ছেলে গ্রেফতার নুর ইসলাম ও তার ছেলে আরিফ

বরগুনা: বরগুনায় কিশোরী ধর্ষণের অভিযোগে বাবা ছেলেকে গ্রেফতার করেছে পুলিশ। তারা হলেন-পৌরসভার ৯ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক নুরুল ইসলাম ( ৫২) ও তার ছেলে আরিফ (২১)।

 

রোববার (০২ জানুয়ারি) রাত সাড়ে ১২টার দিকে তাদের গ্রেফতার করেছে বরগুনা থানা পুলিশ।

ভুক্তভোগী কিশোরীর মা জানান, মেয়ের বাবা নেই, আমি তরকারি বিক্রি করে রোজগার করে খাই। কাজের প্রয়োজনে সারাক্ষণ বাহিরে থাকতে হয়। আমার মেয়ে প্রায় সময়ই নুর ইসলামের ছোট মেয়ের সাথে তাদের বাসায় থাকে। আমার মেয়েকে দিয়ে তারা কাজও করায়। কিন্তু তারা যে আমার মেয়ের এতো বড় সর্বনাশ করবে কখনোই ভাবিনি। এরকম হবে বুঝতে পারলে আমি মেয়েকে ওখানে যেতে দিতাম না।  

তিনি আরও জানান, নুর ইসলাম আমার থেকেও বয়সে অনেক বড়। সে আমার ছোট মেয়েটার দিকে কু-নজর দিতে পারে না। আমার মেয়ের এ অবস্থা যে করছে আমি তার কঠিন বিচার চাই।

এ বিষয়ে ভুক্তভোগী পরিবার জেলা প্রশাসক বরাবর অভিযোগ করলে তিনি বরগুনা সদর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তাকে ব্যবস্থা নিতে বলেন। পরে বরগুনা থানার ওসি বিষয়টি আমলে নিয়ে একটি টিম পাঠিয়ে রাত সাড়ে ১২টায় বাবা নুর ইসলাম ও ছেলে আরিফকে আটক করে। পরে তাদের গ্রেফতার দেখায়।

বরগুনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কে এম তারিকুল ইসলাম বাংলানিউজকে বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে ঘটনার সত্যতা পাওয়ায় অভিযুক্ত বাবা ছেলেকে গ্রেফতার করা হয়েছে।

এ বিষয়ে বরগুনার পুলিশ সুপার মুহম্মদ জাহাঙ্গীর মল্লিক বাংলানিউজকে বলেন, অভিযোগের ভিত্তিতে বাবা ও ছেলেকে গ্রেফতার করা হয়েছে। প্রাথমিক তদন্ত সাপেক্ষে নারী ও শিশু দমন আইনের ৯/১ ধারায় তাদের বিরুদ্ধে দুটি পৃথক মামলা দায়ের করা হয়েছে।

** বাবা-ছেলের ধর্ষণে কিশোরী ‘অন্তঃসত্ত্বা’

বাংলাদেশ সময়: ১৫৪৫ ঘণ্টা, জানুয়ারি ০৩, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa