ঢাকা, বৃহস্পতিবার, ২৬ মাঘ ১৪২৯, ০৯ ফেব্রুয়ারি ২০২৩, ১৭ রজব ১৪৪৪

জাতীয়

মগবাজারে গলায় ফাঁস দিয়ে শিক্ষার্থীর আত্মহত্যা

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫৩ ঘণ্টা, জানুয়ারি ৭, ২০২২
মগবাজারে গলায় ফাঁস দিয়ে শিক্ষার্থীর আত্মহত্যা

ঢাকা: রাজধানীর মগবাজারে একটি বাসায় মায়ের সঙ্গে অভিমান করে গলায় ফাঁস দিয়ে নৌরিন জাহান ঝিলিক (১৮) নামে এক শিক্ষার্থী আত্মহত্যা করেছে।

শুক্রবার (৭ জানুয়ারি) বিকেল ৩টার দিকে এ ঘটনা ঘটে।

অচেতন অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

স্বজনরা জানান, তাদের বাড়ি ঢাকার নাবাবগঞ্জে। এক ভাই দুই বোনের মধ্যে মেঝ ছিল ঝিলিক। বাবা মৃত রাহাতুল্লাহ। মা মমতাজ বেগমের সঙ্গে থাকতো মগবাজারের গাবতলা এলাকার ১০তলা একটি বাসার ষষ্ঠ তলাতে। তেজগাঁওয়ে হলিক্রস গার্লস স্কুল অ্যান্ড কলেজের দ্বাদশ শ্রেণিতে পড়তো ঝিলিক।

ঝিলিকের জমজ বোন নুসরাত জাহান জানান, সকালে ঘুম থেকে দেরি করে উঠায় মা ঝিলিককে সামান্য বকাঝকা করে। এরপর পড়তে বসতে বলে তিনি সাভারে এক আত্মীয়ের বাসায় চলে যান। তখন ভাই-বোনদের অগোচরে ফ্যানের সঙ্গে ওড়না পেঁচিয়ে গলায় ফাঁস দেয় ঝিলিক। কিছুক্ষণ পর দেখতে পেয়ে স্বজনদের খবর দিলে তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়।  

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (ইন্সপেক্টর) বাচ্চু মিয়া জানান, অচেতন অবস্থায় স্বজনরা তাকে হাসপাতালে নিয়ে আসেন। তবে হাসপাতালে আনার আগেই তার মৃত্যু হয়েছে বলে জানান চিকিৎসক। মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৬৫১ ঘণ্টা, জানুয়ারি ০৭, ২০২২
এজেডএস/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa