ঢাকা, মঙ্গলবার, ১৭ মাঘ ১৪২৯, ৩১ জানুয়ারি ২০২৩, ০৮ রজব ১৪৪৪

জাতীয়

গোপালগঞ্জে মাদরাসা আয়ার মরদেহ উদ্ধার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট     | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭২৮ ঘণ্টা, জানুয়ারি ৭, ২০২২
গোপালগঞ্জে মাদরাসা আয়ার মরদেহ উদ্ধার

গোপালগঞ্জ: গোপালগঞ্জে মাদরাসা আয়া জান্নাতুল ফেরদাউস জান্নাতী (৩২) নামে এক নারীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।  

শুক্রবার (০৭ জানুয়ারি) দুপুরে সদর উপজেলার করপাড়া ইউনিয়নের হাটবাড়ীয়া গ্রামের নিজ বাড়ির বাথরুম থেকে ওই গৃহবধূর মরদেহ উদ্ধার করা হয়।

জান্নাতীর মুখে রক্তাক্ত জখমের চিহ্ন রয়েছে। তিনি হাটবাড়ীয়া গ্রামের মোস্তফা মোল্লার স্ত্রী এবং করপাড়া ইউনিয়ন আলীম মাদরাসার আয়া ছিলেন। খবর পেয়ে অতিরিক্ত পুলিশ সুপার নিহাদ আদনান তাইয়ান ও অতিরিক্ত পুলিশ সুপার, সদর সার্কেল মো. খায়রুল আলম ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

তার শিশু কন্যা তাসিন জানান, বৃহস্পতিবার (০৬ জানুয়ারি) ভোর রাতে তার মা জান্নাতুল ফেরদাউস জান্নাতী প্রকৃতির ডাকে সাড়া দিতে ঘরের পাশে বাইরের বাথরুমে যায়। এ সময় টিনের চালে আঘাতের শব্দ পেয়ে ভয়ে সে ও তার ভাই শিশু তাহামিদ ঘুমিয়ে পড়ে। সকালে উঠে তার মাকে বিভিন্ন স্থানে খুঁজতে থাকে। পরে বাথরুমের মধ্যে মৃত অবস্থায় তার মাকে পাওয়া যায়। নিহতের স্বামী ঢাকায় প্রাইভেটকারের চালক। তিনি ঢাকায় রয়েছেন।  

গোপালগঞ্জ সদর উপজেলার বৌলতলী পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) মো. মুকুল হোসেন সরদার বাংলানিউজকে বলেন, মরদেহটি উদ্ধার করে আমরা ময়নাতদন্তের জন্য গোপালগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতাল মর্গে পাঠিয়েছি। ময়নাতদন্তের রিপোর্ট হাতে পেলেই বোঝা যাবে কি ঘটনা ঘটেছে।

বাংলাদেশ সময়: ১৬২৬ ঘণ্টা, জানুয়ারি ০৭, ২০২২
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa