ঢাকা, শুক্রবার, ১৩ মাঘ ১৪২৯, ২৭ জানুয়ারি ২০২৩, ০৪ রজব ১৪৪৪

জাতীয়

বাহুবলে বিষপানে ইউপি সদস্যের আত্মহত্যা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩৩ ঘণ্টা, জানুয়ারি ৮, ২০২২
বাহুবলে বিষপানে ইউপি সদস্যের আত্মহত্যা

হবিগঞ্জ: হবিগঞ্জের বাহুবল উপজেলায় মো. মাজু মিয়া নামে এক ইউনিয়ন পরিষদ (ইউপি) সদস্য বিষাক্রান্ত হয়ে মারা গেছেন। তিনি ঋণগ্রস্ত থাকার হতাশায় বিষপানে আত্মহত্যা করেছেন বলে পরিবারের বরাত দিয়ে পুলিশ জানিয়েছে।

শনিবার (৮ জানুয়ারি) সিলেট এমএজি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মাজু মিয়া মারা যান। তিনি বাহুবল উপজেলার আশাতলা গ্রামের মৃত চান মিয়ার ছেলে ও স্নানঘাট ইউপির এক নম্বর ওয়ার্ডের সদস্য। তার পরিবারে স্ত্রী, দুই ছেলে ও তিন মেয়ে রয়েছেন।

স্থানীয় সূত্রে জানা যায়, মাজু মিয়া বৃহস্পতিবার (৬ ডিসেম্বর) রাতে বাইরে থেকে ঘরে ফিরে স্ত্রীর কাছে পানি চেয়ে পান করেন। এর কিছুক্ষণ পর তিনি বিষাক্রান্ত হয়ে ছটফট করতে থাকেন। এ সময় তাকে বাহুবল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক সিলেটে রেফার করেন। সিলেট এমএজি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শনিবার সকালে তিনি মারা গেছেন।

পরিবারের বরাত দিয়ে বাহুবল মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) অলিউর রহমান বাংলানিউজকে জানান, মাজু মিয়া মাছের ব্যবসা করতেন ও এক পর্যায়ে তিনি ঋণগ্রস্ত হয়ে পড়েন। এজন্য তিনি হতাশায় ভোগে আত্মহত্যা করেছেন বলে ধারণা করা হচ্ছে। পরিবারের লোকদের আবেদনের পরিপ্রেক্ষিতে ময়নাতদন্ত ছাড়া তার মরদেহ দাফনের প্রস্তুতি চলছে।

স্থানীয়রা জানান, মাজু মিয়া বর্তমান ইউপি সদস্য কিন্তু এবারের নির্বাচনে তিনি মনোনয়নপত্র দাখিল করেননি।

বাংলাদেশ সময়: ২১৩৪ ঘণ্টা, জানুয়ারি ০৮, ২০২২
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa