ঢাকা, বুধবার, ১৯ মাঘ ১৪২৯, ০১ ফেব্রুয়ারি ২০২৩, ০৯ রজব ১৪৪৪

জাতীয়

গুলিস্তানে দুইজনকে চাপা দেওয়া সেই বাসচালক গ্রেফতার

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩৫৮ ঘণ্টা, জানুয়ারি ৮, ২০২২
গুলিস্তানে দুইজনকে চাপা দেওয়া সেই বাসচালক গ্রেফতার

ঢাকা: রাজধানীর গুলিস্তানে মেয়র হানিফ ফ্লাইওভারে বাসচাপায় দুই পথচারী নিহতের ঘটনায় ঘাতক বাস মেঘলা পরিবহনের চালক মো. রাকিবকে গ্রেফতার করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)।

শনিবার (৮ জানুয়ারি) রাতে রাজধানীর ওয়ারী এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

র‍্যাবের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের পরিচালক কমান্ডার খন্দকার আল মঈন জানান, গুলিস্তানে ফ্লাইওভারে বাসচাপায় ২ জন পথচারীর নির্মম মৃত্যুর ঘটনায় মেঘলা পরিবহনের বাসচালককে গ্রেফতার করা হয়েছে।

শনিবার (৮ জানুয়ারি) সকালে সাড়ে ৯টার দিকে গুলিস্তান হানিফ ফ্লাইওভার ব্রিজের পকেট গেটে মেঘলা পরিবহনের একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে পথচারীদের ধাক্কা দিলে ঘটনাস্থলেই দুইজন নিহত ও ৫ জন আহত হন। দুর্ঘটনার পর ঘাতক বাসটিকে জব্দ করা হলেও চালককে পাওয়া যায়নি।

দুর্ঘটনায় আহত আল আমিন জানান, শনির আখড়ার বাসা থেকে সকালে বিআরটিসির বাস থেকে গুলিস্তান মেয়র হানিফ ফ্লাইওভার ব্রিজের পকেট গেটে নামেন তিনি। এরপর সড়কের একপাশে হাঁটছিলেন। একটু পরেই পেছন থেকে মেঘলা পরিবহনের একটি বাস এসে তাদের ধাক্কা দেয়।

বাংলাদেশ সময়: ২৩৫৭ ঘণ্টা, জানুয়ারি ০৮, ২০২২
পিএম/এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa