ঢাকা, রবিবার, ১৫ মাঘ ১৪২৯, ২৯ জানুয়ারি ২০২৩, ০৬ রজব ১৪৪৪

জাতীয়

কিরাত সম্মেলন থেকে ফেরার পথে ঝরলো ৩ শিক্ষার্থীর প্রাণ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৪০ ঘণ্টা, জানুয়ারি ৯, ২০২২
কিরাত সম্মেলন থেকে ফেরার পথে ঝরলো ৩ শিক্ষার্থীর প্রাণ

বাগেরহাট: বাগেরহাটের ফকিরহাট উপজেলায় মাহেন্দ্রা-ট্রাকের মুখোমুখি সংঘর্ষে তিন মাদ্রাসা শিক্ষার্থী নিহত ও চারজন আহত হয়েছেন।

শনিবার (০৮ জানুয়ারি) দিবাগত রাত ১২টার পরে খুলনা-মোংলা মহাসড়কের ফকিরহাট কাটাখালী মুনস্টার জুটমিলের সামনে এ দুর্ঘটনা ঘটে।

আহতদের মধ্যে তিনজনকে খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে এবং একজনকে ঢাকায় নেওয়া হয়েছে।

নিহতরা হলেন- বাগেরহাট সদর উপজেলার হাকিমপুর কওমি মাদ্রাসার শিক্ষার্থী হাফেজ আব্দুল্লাহ, আব্দুল গফুর ও সালাহউদ্দীন। এদের মধ্যে আব্দুল্লাহ সদর উপজেলার রনজিতপুর এলাকার মো. হোসাইনের ছেলে। গফুরের বাড়ি রামপালের ঝনঝনিয়ায় আর সালাহউদ্দীনের বাড়ি সাতক্ষীরা জেলায়। তারা সবাই হাকিমপুর কওমি মাদ্রাসার ছাত্র ছিলেন।

হাকিমপুর মাদ্রাসার মুহতামিম মাওলানা আব্দুল মাবুদ বাংলানিউজকে বলেন, শিক্ষার্থীরা খুলনা আলিয়া কামিল মাদ্রাসায় আন্তর্জাতিক ক্বিরাত সম্মেলনে অংশগ্রহণ শেষে মাদ্রাসায় ফিরছিলেন। ঘটনাস্থলে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি ডাম্পার ট্রাকের সঙ্গে যাত্রীবাহী মাহেন্দ্রার মুখোমুখি ধাক্কা লাগে।

কাটাখালি হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আলী বাংলানিউজকে বলেন, দুর্ঘটনার পর মরদেহ উদ্ধার করে কাটাখালী হাইওয়ে থানায় থাকায় রাখা হয়েছে। আহতদের উদ্ধার করে পাঠানো হয়েছে হাসপাতালে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, ঘন কুয়াশার কারণে এ দুর্ঘটনা ঘটেছে। তবে ডাম্পার ট্রাকটি পালিয়ে যাওয়ায় কাউকে আটক করা সম্ভব হয়নি।  

বাংলাদেশ সময়: ০৮৪০ ঘণ্টা, জানুয়ারি ০৯, ২০২২
এনএসআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa