ঢাকা, সোমবার, ২৩ মাঘ ১৪২৯, ০৬ ফেব্রুয়ারি ২০২৩, ১৪ রজব ১৪৪৪

জাতীয়

সোনাইমুড়ীতে পরাজিত প্রার্থীকে খুন 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট   | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩১৪ ঘণ্টা, জানুয়ারি ৯, ২০২২
সোনাইমুড়ীতে পরাজিত প্রার্থীকে খুন  পরাজিত প্রার্থীকে খুন 

নোয়াখালী: মোবাইল ফোনে ডেকে নিয়ে নোয়াখালীর সোনাইমুড়ী উপজেলার বজরা ইউনিয়ন পরিষদ (ইউপি) চেয়ারম্যান পদে নির্বাচনে পরাজিত প্রার্থী জহিরুল ইসলামকে (৫৮) হত্যা করেছে দুর্বৃত্তরা।  

শনিবার (৮ জানুয়ারি) দিনগত রাকের কোনো এক সময় ওই ইউনিয়নের ছনগাঁও গ্রামে এ ঘটনা ঘটে।

গত ০৫ জানুয়ারি পঞ্চম ধাপের ইউপি নির্বাচনে ওই ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য হিসেবে তালা প্রতীকে ২৩ ভোটে পরাজিত হন জহিরুল ইসলাম। তিনি একই ওয়ার্ডের চকিদারবাড়ির মৃত ছেফায়েত উল্লাহর ছেলে।  

নিহতের বড় ভাই শাহজাহান জানান, শনিবার দিনগত রাত ১২টার দিকে ফোনে কল এলে তিনি ঘর থেকে বের হয়ে যান। তারপর অনেক খোঁজাখুঁজি করেও তাকে না পেয়ে সবাই ঘুমিয়ে পড়েন। ভোরে সবাই মরদেহ ভাসতে দেখে খবর দিলে পুলিশ এসে মরদেহ উদ্ধার করে।

বজরা ইউনিয়নের চেয়ারম্যান মিরন অর রশীদ বিষয়টি জানান, পুলিশ এসে ডোবায় ভাসতে থাকা মরদেহ উদ্ধার করেছে। এ সময় মরদেহের হাতে কমলা ও পাউরুটির প্যাকেট পাওয়া গেছে। ডোবায় পানি অনেক কম ছিল। কীভাবে মারা গেছেন? এখন পর্যন্ত তা বলা যাচ্ছে না।

সোনাইমুড়ী থানার পুলিশ উপ-পরিদর্শক (এসআই) আমির হামজা বাংলানিউজকে বলেন, মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে যাওয়া হবে। তারপর ময়নাতদন্তের জন্য নোয়াখালী সদর হাসপাতালে পাঠানো হবে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

বাংলাদেশ সময়: ১৩১৫ ঘণ্টা, জানুয়ারি ০৯, ২০২২
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa