ঢাকা, মঙ্গলবার, ১৭ মাঘ ১৪২৯, ৩১ জানুয়ারি ২০২৩, ০৮ রজব ১৪৪৪

জাতীয়

কর্মস্থলে ফেরা হলো না কনস্টেবল তাজুলের

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪১৬ ঘণ্টা, জানুয়ারি ৯, ২০২২
কর্মস্থলে ফেরা হলো না কনস্টেবল তাজুলের তাজুল ইসলাম

রংপুর: একদিনের ছুটি নিয়ে বাড়ি গিয়েছিলেন পুলিশ কনস্টেবল তাজুল ইসলাম (৩৫)। স্বজনদের সঙ্গে দেখা করে ফিরছিলেন নিজ কর্মস্থলে।

কিন্তু একটি অজ্ঞাত ঘাতক গাড়ি কেড়ে নিল তার প্রাণ।

রোববার (৯ জানুয়ারি) সকালে রংপুরের কাউনিয়া উপজেলার রাজেন্দ্রবাজার এলাকার রংপুর-কুড়িগ্রাম মহাসড়ক থেকে তার মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

নিহত তাজুল কুড়িগ্রাম সদর উপজেলার গোপালের খামার এলাকার আব্দুস সালামের ছেলে এবং রংপুরের পীরগাছা থানায় কনস্টেবল পদে কর্মরত ছিলেন।
নিহত তাজুলের ভাই রেজাউল করিমের বরাত দিয়ে পীরগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিজুল ইসলাম জানান, পীরগাছা কর্মস্থল থেকে একদিনের ছুটি নিয়ে শনিবার (৮ জানুয়ারি) নিজ বাড়ি কুড়িগ্রামে যান তাজুল। তার স্ত্রী ও এক ছেলে এবং এক মেয়ে রয়েছে।

রোববার সকাল সাড়ে ছয়টার দিকে কুড়িগ্রাম থেকে মোটরসাইকেল নিয়ে কর্মস্থলে ফিরছিলেন তিনি। পথে সকাল ৮টার দিকে অজ্ঞাত কোনো গাড়ি তাকে চাপা দিয়ে পালিয়ে যায় বলে ধারণা করা হচ্ছে। এতে ঘটনাস্থলেই মারা যান তাজুল।

কাউনিয়া ফায়ার সার্ভিসের ইনচার্জ শাহীন সরকার জানান, সকাল সোয়া আটটার দিকে এক অটোচালকের মাধ্যমে সড়কে মরদেহ পড়ে থাকার খবর পেয়ে ঘটনাস্থলে যাই। পরে সেখান থেকে তার ক্ষতবিক্ষত মরদেহ উদ্ধার করে কাউনিয়া থানায় নিয়ে যাওয়া হয়।

কাউনিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাসুমুর রহমান জানান, দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। মরদেহ থানায় রয়েছে। কীভাবে দুর্ঘটনা ঘটেছে এবং কোন গাড়ি চাপা দিয়েছে তা অনুসন্ধান করা হচ্ছে।

বাংলাদেশ সময়: ১৪১৪ ঘণ্টা, জানুয়ারি ০৯, ২০২২
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa