ঢাকা, রবিবার, ১৫ মাঘ ১৪২৯, ২৯ জানুয়ারি ২০২৩, ০৬ রজব ১৪৪৪

জাতীয়

পিরোজপুরের জেলা প্রশাসকের বদলির আদেশ প্রত্যাহারের দাবি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪৪ ঘণ্টা, জানুয়ারি ৯, ২০২২
পিরোজপুরের জেলা প্রশাসকের বদলির আদেশ প্রত্যাহারের দাবি

পিরোজপুর: পিরোজপুরের জেলা প্রশাসক আবু আলী মোহাম্মাদ সাজ্জাদ হোসেনের   বদলির আদেশ প্রত্যাহারের দাবিতে বিক্ষোভ ও মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

রোববার (০৯ জানুয়ারি) দুপুরে জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে স্থানীয় কয়েক শতাধিক হতদরিদ্র মানুষের অংশ গ্রহণে এ মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়।

 

ঘণ্টাব্যাপী অনুষ্ঠিত ওই মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশে স্থানীয় বিভিন্ন শ্রেণী ও পেশার মানুষ অংশ গ্রহণ করেন। এসময় পিরোজপুরের জেলা প্রশাসক (ডিসি) আবু আলী মোহাম্মাদ সাজ্জাদ হোসেনকে একজন মানবিক জেলা প্রশাসক দাবি করে তাকে বদলি না করার জন্য প্রধানমন্ত্রীর কাছে আবেদন জানান।

এসময় সদ্য বিদায়ী জেলা প্রশাসক আবু আলী মো. সাজ্জাদ হোসেন বিক্ষোভকারীদের সান্ত্বনা দিয়ে বলেন, দীর্ঘদিন চাকরির কারণে সাধ্যমত আপনাদের পাশে দাঁড়ানোর চেষ্টা করেছি। চাকরির কারণে এখান থেকে বিদায় নিলেও ফোন করলে আমাকে পাশে পাবেন। পরে তিনি অসহায়দের মধ্যে কম্বল বিতরণ করেন।

জানা গেছে, ৫ জানুয়ারি জনপ্রশাসন মন্ত্রণালয়ের এক প্রজ্ঞাপনের মাধ্যমে জানানো হয় পিরোজপুরের জেলা প্রশাসক আবু আলী মো. সাজ্জাদ হোসেনকে শিক্ষা   মন্ত্রী ডা. দিপু মনির একান্ত সচিব পদে দায়িত্ব দেওয়া হয়েছে। আর আশ্রয়ণ প্রকল্পের উপ-প্রকল্প পরিচালক (উপ-সচিব) মোহাম্মাদ জাহিদুর রহমানকে পিরোজপুরের নতুন জেলা প্রশাসক হিসেবে নিয়োগ দেওয়া হয়েছে।

আরও পড়ুন: পিরোজপুরে জেলা প্রশাসকের বদলি

বাংলাদেশ সময়: ১৬৪০ ঘণ্টা, জানুয়ারি ০৯, ২০২২
এনএইচআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa