ঢাকা, বৃহস্পতিবার, ২৬ মাঘ ১৪২৯, ০৯ ফেব্রুয়ারি ২০২৩, ১৭ রজব ১৪৪৪

জাতীয়

গাজীপুরে নিখোঁজ সাবেক সেনা সদস্যের মরদেহ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০৪ ঘণ্টা, জানুয়ারি ৯, ২০২২
গাজীপুরে নিখোঁজ সাবেক সেনা সদস্যের মরদেহ গাজীপুরে নিখোঁজ সাবেক সেনা সদস্যের মরদেহ।

গাজীপুর: গাজীপুরের শিমুলতলী এলাকার বাংলাদেশ মেশিন টুলস ফ্যাক্টরির নিখোঁজ কর্মচারী এবং সাবেক সেনা সদস্য আব্দুর বারীর (৪৬) মরদেহ উদ্ধার করা হয়েছে।

রোববার (৯ জানুয়ারি) গাজীপুর সিটি করপোরেশনের চাপুলিয়া এলাকা থেকে মরদেহটি উদ্ধার করে পুলিশ।

নিহত আব্দুর চাঁপাইনবাবগঞ্জের ভোলাহাট থানার গোপীনাথপুর এলাকার বাসিন্দা।

জানা যায়, গাজীপুর সিটি করপোরেশনের সদর থানাধীন চত্বর এলাকায় পরিবারসহ বসবাস করতেন আব্দুল বারী। তিনি গাজীপুরের শিমুলতলী এলাকায় অবস্থিত বাংলাদেশ মেশিন টুলস ফ্যাক্টরিতে কর্মরত এবং সাবেক সেনা সদস্য ছিলেন। গত ৩ জানুয়ারি সকালে খেজুরের রস আনতে তিনি চাপুলিয়া এলাকায় যান। পরে আর বাসায় ফেরেনি। এ ঘটনায় তার স্ত্রী গাজীপুর মেট্রোপলিটন সদর থানায় একটি সাধারণ ডায়েরি করেন। রোববার এলাকাবাসী চাপুলিয়া এলাকায় রেললাইনের পাশে তার মরদেহ দেখে থানায় খবর দেয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে আব্দুর বারীর মরদেহ উদ্ধার করে।

গাজীপুর মেট্রোপলিটন সদর থানার পরিদর্শক (তদন্ত) মো. রাফিউল হক জানান, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

বাংলাদেশ সময়: ১৭০৩ ঘণ্টা, জানুয়ারি ০৯, ২০২২
আরএস/কেএআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa