ঢাকা, শুক্রবার, ২০ মাঘ ১৪২৯, ০৩ ফেব্রুয়ারি ২০২৩, ১১ রজব ১৪৪৪

জাতীয়

রাঙামাটিতে ইউপি নির্বাচন সুষ্ঠু করতে প্রস্তুত প্রশাসন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭২২ ঘণ্টা, জানুয়ারি ৯, ২০২২
রাঙামাটিতে ইউপি নির্বাচন সুষ্ঠু করতে প্রস্তুত প্রশাসন

রাঙামাটি: রাঙামাটি জেলা প্রশাসক (ডিসি) মোহাম্মদ মিজানুর রহমান বলেন, রাঙামাটিতে আসন্ন ইউপি নির্বাচন সুষ্ঠুভাবে সম্পন্ন করতে প্রশাসন সবরকম প্রস্তুত রয়েছে।  

রোববার (০৯ জানুয়ারি) সকালে জেলা প্রশাসনের আয়োজনে নিজস্ব সম্মেলন কক্ষে অনুষ্ঠিত মাসিক আইনশৃঙ্খলা সভায় সভাপতির বক্তব্যে তিনি এ কথা বলেন।

ডিসি বলেন, জেলা প্রশাসনের কর্মকর্তারা কেউ বসে থাকে না। জেলার আইনশৃঙ্খলা পরিস্থিতির উন্নয়নে কাজ করে যাচ্ছে।

সভায় রাঙামাটি অতিরিক্ত জেলা প্রশাসক মো. মামুন, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মো. আল মামুন মিয়া, সিভিল সার্জন ডা. বিপাশা খীসা, অতিরিক্ত পুলিশ সুপার মারুফ আহম্মেদ, আঞ্চলিক পরিষদ সদস্য হাজী মো. কামাল উদ্দিনসহ সরকারি-বেসরকারি বিভিন্ন প্রতিষ্ঠানের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

আলোচনা সভায় জেলার সার্বিক আইনশৃঙ্খলা পরিস্থিতি, সংগঠিত অপরাধ পর্যালোচনা, সন্ত্রাস ও নাশকতা সংক্রান্ত আলোচনা, চোরাচালান নিরোধ, নারী ও শিশু নির্যাতন, যৌন হয়রানি, বাল্যবিবাহ ও ইভটিজিং এবং রাঙামাটির জেলার আসন্ন ইউপি নির্বাচন সুষ্ঠুভাবে সম্পন্ন করার বিষয়ে সিদ্ধান্ত নেওয়া হয়।

বাংলাদেশ সময়: ১৭১৯ ঘণ্টা, জানুয়ারি ০৯, ২০২২
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa