ঢাকা, বুধবার, ১৯ মাঘ ১৪২৯, ০১ ফেব্রুয়ারি ২০২৩, ০৯ রজব ১৪৪৪

জাতীয়

বরিশালে কোস্টগার্ডের অভিযানে ৪০০ কেজি জাটকা জব্দ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০৮ ঘণ্টা, জানুয়ারি ৯, ২০২২
বরিশালে কোস্টগার্ডের অভিযানে ৪০০ কেজি জাটকা জব্দ বরিশালে কোস্টগার্ডের অভিযানে ৪০০ কেজি জাটকা জব্দ।

বরিশাল: বরিশালে কোস্টগার্ডের অভিযানে ৪০০ কেজি জাটকা জব্দ করা হয়েছে। বরিশাল কোস্টগার্ডের বিসিজি স্টেশন টিম অভিযান চালিয়ে এই জাটকা জব্দ করেন।

রবিবার (৯ জানুয়ারি) সকাল সাড়ে ৫টায় গোপন সংবাদের ভিত্তিতে বরিশালের দপদপিয়া ব্রিজ সংলগ্ন এলাকায় এই অভিযান চালিয়ে একটি ট্রাক থেকে এই বিপুল পরিমাণ জাটকা উদ্ধার করেন কোস্টগার্ড সদস্যরা।

কোস্টগার্ডের গোয়েন্দা সূত্র জানায়, সকালে গোপন সংবাদে জানতে পেরে বরিশালের দপদপিয়া ব্রিজের টোলঘরের সামনে একটি ট্রাকে  অভিযান চালায় বরিশাল কোস্টগার্ডের বিসিজি স্টেশন টিমের সদস্যরা। এ সময় একটি ট্রাকে তল্লাশি করে আনুমানিক ৪০০ কেজি  জাটকা জব্দ করা হয়।

পরবর্তীতে জব্দ করা জাটকা মৎস্য অফিসের প্রতিনিধিদের উপস্থিতিতে বিভিন্ন মাদরাসায় বিতরণ করা হয়।

বাংলাদেশ কোস্টগার্ড দক্ষিণ জোনের মিডিয়া কর্মকর্তা লে. এস এম তাহসিন রহমান বলেন, বাংলাদেশ কোস্টগার্ডের এখতিয়ারভুক্ত এলাকাসমূহে আইন-শৃঙ্খলা ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ, জননিরাপত্তা, বনদস্যুতা ও ডাকাতি দমনের পাশাপাশি বনজ সম্পদ রক্ষায় বাংলাদেশ কোস্টগার্ড সর্বদা তৎপর রয়েছে এবং ভবিষ্যতেও তাদের এ অভিযান অব্যাহত থাকবে।

বাংলাদেশ সময়: ১৮০৮ ঘণ্টা, জানুয়ারি ০৯, ২০২২
এমএস/কেএআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa