ঢাকা, সোমবার, ২৩ মাঘ ১৪২৯, ০৬ ফেব্রুয়ারি ২০২৩, ১৪ রজব ১৪৪৪

জাতীয়

পুলিশের ঊর্ধ্বতন ৯ কর্মকর্তাকে বদলি

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮২৬ ঘণ্টা, জানুয়ারি ৯, ২০২২
পুলিশের ঊর্ধ্বতন ৯ কর্মকর্তাকে বদলি

ঢাকা: বাংলাদেশ পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার পদমর্যাদার ৪ জন ও সহকারী পুলিশ সুপার (এএসপি) পদমর্যাদার ৫ জনকে বদলি করা হয়েছে।

রোববার (৯ জানুয়ারি) পুলিশ সদরদপ্তর সূত্র জানায়, সম্প্রতি পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) ড. বেনজীর আহমেদ স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে তাদের বদলি করা হয়।

বদলিকৃতরা ১৩ জানুয়ারির মধ্যে পুরনো কর্মস্থল ত্যাগ না করলে ১৪ তারিখ তাদের স্ট্যান্ড রিলিজ বা অবমুক্ত করার নির্দেশনা দেওয়া হয়েছে।

আদেশে এপিবিএন ঢাকার অতিরিক্ত পুলিশ সুপার মো. জাকারিয়া রহমানকে পুলিশ সদরদপ্তরে, পুলিশের সাতক্ষীরার কালিগঞ্জ সার্কেলের এম. এম মোহাইমেনুর রশিদকে পুলিশ সদরদপ্তরে, মুন্সিগঞ্জের শ্রীনগর সার্কেলের আসাদুজ্জামানকে হাইওয়ে পুলিশে এবং ঝিনাইদাহের ইনসার্ভিস ট্রেনিং সেন্টারের মো. কামরুজ্জামানকে খুলনা মেট্রোপলিটন পুলিশে বদলি করা হয়েছে।

এসপিদের মধ্যে স্পেশাল ব্রাঞ্চের (এসবি) মো. ফয়েজ ইকবালকে কুমিল্লার দাউদকান্দি সার্কেলে, বরিশালের রেঞ্জ ডিআইজি অফিসের মো. মাসুম বিল্লাহকে ভোলার তজুমুদ্দিন সার্কেলে, বরিশালের আরআরএফ’র আবুল কালাম আজাদকে ৯ম এপিবিএন চট্টগ্রামে, ফেনীর ছাগলনাইয়ার সোহেল পারভেজকে বরিশালের রেঞ্জ ডিআইজির কার্যালয়ে এবং এপিবিএন ১৩ ঢাকার সাখাওয়াত হোসেন সেন্টুকে ডিএমপি সদরদপ্তরে বদলি করা হয়েছে।

বাংলদেশ সময়: ১৮২৬ ঘণ্টা, জানুয়ারি ০৯, ২০২২
পিএম/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa