ঢাকা, শুক্রবার, ২০ মাঘ ১৪২৯, ০৩ ফেব্রুয়ারি ২০২৩, ১১ রজব ১৪৪৪

জাতীয়

স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগে যুবক আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৩৩ ঘণ্টা, জানুয়ারি ৯, ২০২২
স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগে যুবক আটক

মানিকগঞ্জ: মানিকগঞ্জের সাটুরিয়া উপজেলার ধানকোড়া ইউনিয়নে বিশেষ অভিযান পরিচালনা করে সাইফুল ইসলাম (২৫) নামে এক ধর্ষককে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন-৪ এর সদস্যরা।

রোববার (৯ জানুয়ারি) বিকেলে প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য নিশ্চিত করেছে মানিকগঞ্জ অঞ্চলের সিপিসি-৩ র‌্যাব-৪।

আটক সাইফুল ইসলাম মানিকগঞ্জ জেলার হাজীনগর এলাকার খোকা মিয়ার ছেলে।  

মানিকগঞ্জ অঞ্চলের সিপিসি র‌্যাব-৪ এর কোম্পানি কমান্ডার লেফটেন্যান্ট কমান্ডার আরিফ হোসেন বাংলানিউজকে বলেন, ওই স্কুলছাত্রী (১২) তার বাবার সঙ্গে মানিকগঞ্জ সদর থানাধীন কাটিগ্রাম বাজার থেকে বাড়ি ফিরছিল। পথে বাসুদেবপুর সাকিনস্থ সরিষা ক্ষেতের পাশে নির্জন স্থান থেকে জোরপূর্বক তাকে অপহরণ করে মাইক্রোবাসে করে অজ্ঞাত স্থানে নিয়ে যায়। পরবর্তীতে আসামিরা ওই ছাত্রীকে অজ্ঞাত স্থানে আটকে রেখে ধর্ষণ করে।  

এ ঘটনায় আইন-শৃঙ্খলা বাহিনীর তৎপরতায় তাকে উদ্ধার করা সম্ভব হলেও আসামিরা পালিয়ে যেতে সক্ষম হয়। পরে র‌্যাবের গোয়েন্দা দল আসামিদের গ্রেফতার করার জন্য কয়েক দফা অভিযান পরিচালনা করে। কিন্তু আসামিরা পলাতক থাকায় তাদের অবস্থান শনাক্ত করা বেশ কঠিন হয়ে পড়ে। অবশেষে গোপন সংবাদের ভিত্তিতে আসামি সাইফুলকে ধানকোড়া ইউনিয়ন থেকে গ্রেফতার করতে সক্ষম হয়। পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহণের জন্য ওই আসামিকে মানিকগঞ্জ সদর থানায় হস্তান্তর করা হয়েছে।  

বাংলাদেশ সময়: ১৮৫৮ ঘণ্টা, জানুয়ারি ০৯, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa