ঢাকা, বৃহস্পতিবার, ২৫ মাঘ ১৪২৯, ০৯ ফেব্রুয়ারি ২০২৩, ১৭ রজব ১৪৪৪

জাতীয়

কোটালীপাড়ায় ১২ হাজার শীতবস্ত্র বিতরণ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪৩ ঘণ্টা, জানুয়ারি ৯, ২০২২
কোটালীপাড়ায় ১২ হাজার শীতবস্ত্র বিতরণ

গোপালগঞ্জ: গোপালগঞ্জের কোটালীপাড়া উপজেলায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে ১২ হাজার শীতার্ত মানুষের মধ্যে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।  

রোববার (০৯ জানুয়ারি) পৌর ভবন চত্বরে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আয়নাল হোসেন শেখ প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এসব শীতবস্ত্র বিতরণ করেন।


 
এ সময় পৌর মেয়র মো. কামাল হোসেন শেখ, আওয়ামী লীগ নেতা জাহাঙ্গীর হোসেন খান, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মতিয়ার রহমান হাজরা, রুহুল আমিন খান, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক সুমন হোসেন বাচ্চু, উপজেলা মহিলা লীগের সভানেত্রী রাফেজা বেগম, প্যানেল মেয়র মিজানুর রহমান মিঠু উপস্থিত ছিলেন।  

উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আয়নাল হোসেন শেখ বলেন, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার পক্ষে জননেতা শেখ হেলাল উদ্দিন এমপি কোটালীপাড়ার শীতার্ত মানুষের মধ্যে বিতরণের জন্য ৬ হাজার কম্বল ও ৬ হাজার সোয়েটার দিয়েছেন। আজ আমরা সেই সোয়েটার ও কম্বল বিতরণ করলাম। এলাকার দুস্থ মানুষ শীতে কষ্ট পাচ্ছিলো। এখন মানুষের কষ্ট রাঘব হবে।  

বাংলাদেশ সময়: ১৯৪২ ঘণ্টা, জানুয়ারি ০৯, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa