ঢাকা, শুক্রবার, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৭ মে ২০২৪, ০৮ জিলকদ ১৪৪৫

জাতীয়

কুষ্টিয়ায় সড়ক দুর্ঘটনায় ২ মোটরসাইকেল আরোহী নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২৩২ ঘণ্টা, জানুয়ারি ১০, ২০২২
কুষ্টিয়ায় সড়ক দুর্ঘটনায় ২ মোটরসাইকেল আরোহী নিহত

কুষ্টিয়া: কুষ্টিয়ার দৌলতপুরে ট্রাকের ধাক্কায় বিদ্যুৎ হোসেন (২৭) ও রাজন আলী (৩৬) নামে মোটরসাইকেলের দুই আরোহী নিহত হয়েছেন।

রোববার (৯ জানুয়ারি) রাত সাড় ৯টার দিকে দৌলতপুর উপজেলার তারাগুনিয়া-ভেড়ামারা সড়কের তারাগুনিয়া মাধ্যমিক বিদ্যালয়ের সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহত বিদ্যুৎ হোসেন উপজেলার কৈপাল এলাকার মৃত হযরত আলীর ছেলে ও রাজন আলী একই এলাকার কেরু আলীর ছেলে।

দৌলতপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম জাবীদ হাসান এ তথ্য নিশ্চিত করে বাংলানিউজকে জানান, রাত সাড়ে ৯টার দিকে তারাগুনিয়া থেকে ভেড়ামারা সড়ক দিয়ে মোটরসাইকেলযোগে কৈপাল এলাকায় বাড়িতে যাচ্ছিলেন দুজন। পথিমধ্যে তারাগুনিয়া মাধ্যমিক বিদ্যালয়ের সামনে পৌছালে ভেড়ামারাগামী একটি ড্রাম ট্রাক তাদের পেছন থেকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই তাদের মৃত্যু হয়।

এ ঘটনায় স্থানীয়রা ট্রাকে আগুন ধরিয়ে দেয়। পরে ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনে। এ ঘটনায় ট্রাকের চালক ও হেলপার পলাতক রয়েছেন। পুলিশ মরদেহ দুটি উদ্ধার করেছে বলেও জানায় পুলিশের এ কর্মকর্তা।

বাংলাদেশ সময়: ০২২৮ ঘণ্টা, জানুয়ারি ১০, ২০২২
আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।