ঢাকা, বৃহস্পতিবার, ২৫ মাঘ ১৪২৯, ০৯ ফেব্রুয়ারি ২০২৩, ১৭ রজব ১৪৪৪

জাতীয়

উখিয়ায় ৫ লাখ ইয়াবাসহ রোহিঙ্গা যুবক আটক

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০২৯ ঘণ্টা, জানুয়ারি ১০, ২০২২
উখিয়ায় ৫ লাখ ইয়াবাসহ রোহিঙ্গা যুবক আটক

কক্সবাজার: উখিয়ার বালুখালী থেকে ৫ লাখ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়েছে। এ সময় ইয়াবা পাচারে জড়িত থাকার অভিযোগে ছৈয়দ আমিন (৩৫) নামে এক রোহিঙ্গা যুবককে আটক করা হয়েছে।

 

রোববার (৯ জানুয়ারি) রাত সাড়ে ৮টার দিকে বালুখালী এলাকায় এ অভিযান চালায় র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ান (র‌্যাব)। আটক ছৈয়দ আমিন বালুখালী ৮ নম্বর রোহিঙ্গা শিবিরের বাসিন্দা।
 
র‌্যাব–১৫ সিনিয়র সহকারী পরিচালক (ল অ্যান্ড মিডিয়া) মো. আবু সালাম চৌধুরী স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, মিয়ানমার থেকে বাংলাদেশে এসে ইয়াবার বড় একটি চালান কুতুপালং ক্যাম্পে ঢুকবে। গোপন সূত্রে এমন খবর পেয়ে র‌্যাবের একটি দল সেখানে অভিযান চালায়। এ সময় কয়েকজন লোক বালুখালী ব্রিজের নিচ দিয়ে কয়েকটি বস্তা নিয়ে পার হচ্ছিল। র‌্যাবের উপস্থিতি টের পেয়ে তারা বস্তা ফেলে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে র‌্যাব সদস্যরা একজনকে ধরে ফেলে। বাকি আরও ৫/৬ জন পালিয়ে যায়। পরে ওই বস্তা থেকে পাঁচ লাখ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। এ সময় ইয়াবা পাচারে ব্যবহৃত ব্যাটারিচালিত একটি অটোরিকশা জব্দ করা হয়।

বাংলাদেশ সময়: ১০২৫ ঘণ্টা, জানুয়ারি ১০, ২০২১
এসবি/আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa