ঢাকা, বৃহস্পতিবার, ১৮ মাঘ ১৪২৯, ০২ ফেব্রুয়ারি ২০২৩, ১০ রজব ১৪৪৪

জাতীয়

টু‌ঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধি‌তে আ.লী‌গের শ্রদ্ধা নি‌বেদন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৪৩ ঘণ্টা, জানুয়ারি ১০, ২০২২
টু‌ঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধি‌তে আ.লী‌গের শ্রদ্ধা নি‌বেদন

গোপালগঞ্জ: বঙ্গবন্ধুর স্ব‌দেশ প্রত্যাবর্তন দিবস উপল‌ক্ষে গোপালগঞ্জের টু‌ঙ্গিপাড়ায় জা‌তির পিতা বঙ্গবন্ধু শেখ মু‌জিবুর রহমা‌নের সমাধি‌তে কেন্দ্রীয় আওয়ামী লী‌গের পক্ষে শ্রদ্ধা নি‌বেদন করা হয়েছে।

সোমবার (১০ জানুয়ারি) সকাল সোয়া ১১টার দিকে কেন্দ্রীয় আওয়ামী লীগের পক্ষে প্রেসিডিয়াম সদস্য লে. কর্নেল (অব.) মুহাম্মদ ফারুক খান এমপির নেতৃত্বে বঙ্গবন্ধুর সমাধি সৌধের বেদীতে পুষ্পমাল্য অর্পণ করে শ্রদ্ধা জানানো হয়।

এ সময় নৌ পরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী, আবুল হাসানাত আব্দুল্লাহ এমপি এবং হুইপ আবু সাঈদ আল মাহমুদ স্বপন এমপি উপস্থিত ছিলেন।

পরে তারা বঙ্গবন্ধু ও ১৯৭৫ সালের ১৫ আগস্ট নিহতদের আত্মার মাগফিরাত কামনায় ফাতেহা পাঠ, দোয়া ও মোনাজাত করেন।

এরপর জেলা ও উপজেলা আওয়ামী লীগসহ সহযোগী সংগঠনের পক্ষে বঙ্গবন্ধুর সমাধিতে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করা হয়। এ সময় স্থানীয় আওয়ামী লীগ নেতারা উপস্থিত ছিলেন।  

এছাড়া বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে কোটালীপাড়া, কাশিয়ানী ও মুকসুদপুরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের পক্ষে শ্রদ্ধা জানানো হয়।

বাংলাদেশ সময়: ১৩৪২ ঘণ্টা, জানুয়ারি ১০, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa