ঢাকা, শনিবার, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৮ মে ২০২৪, ০৯ জিলকদ ১৪৪৫

জাতীয়

ট্রলার ডুবি: মৃতের সংখ্যা বেড়ে ১০

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৪৪ ঘণ্টা, জানুয়ারি ১১, ২০২২
ট্রলার ডুবি: মৃতের সংখ্যা বেড়ে ১০

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ সদর উপজেলার ধর্মগঞ্জের বুড়িগঙ্গা নদীতে লঞ্চের ধাক্কায় ট্রলারডুবির ঘটনায় নিখোঁজ আরও একজনের মরদেহ উদ্ধার করা হয়েছে। এ নিয়ে মোট ১০ জনের মরদেহ উদ্ধার করা হয়।

মঙ্গলবার (১১ জানুয়ারি) সকালে শিশু তাসফিয়ার মরদেহ উদ্ধার করা হয়।

সোমবার (১০ জানুয়ারি) সকালে ৩ জনের মরদেহ ও রোববার (৯ জানুয়ারি) ৬ জনের মরদেহ উদ্ধার করা হয়। প্রত্যেকটি মরদেহ দুর্ঘটনাস্থলের কাছ থেকেই উদ্ধার করা হয়েছে। এর আগে ৫ জানুয়ারি সকালে এ দুর্ঘটনা ঘটে।

উদ্ধার হওয়া লাশের মধ্যে রয়েছেন- ফতুল্লার চরমধ্যনগর এলাকার সোহেল মিয়ার স্ত্রী জেসমিন আক্তার (৩৫) ও তার বড় মেয়ে তাসমিন আক্তার (২০), ফতুল্লার চর বক্তাবলীর রাজু সরদারের কলেজ পড়ুয়া ছেলে সাব্বির আহমেদ (১৮), বক্তাবলীর হাজীপাড়ার আব্দুল জলিলের মেয়ে জোসনা বেগম (৩৩), ফতুল্লার উত্তর গোপাল নগরের রেকমত আলীর ছেলে আব্দুল মোতালেব (৪২), চর বক্তাবলীর মৃত আক্কাস আলীর ছেলে আওলাদ হোসেন (৩০), তামিম (৮), আব্দুল্লাহ (২৪), শামসুদ্দিন (৬২) ও শিশু তাসফিয়া (২)।

ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্সের নারায়ণগঞ্জের উপ সহকারি পরিচালক আব্দুল্লাহ আল আরেফীন জানান, ট্রলার ডুবির ঘটনায় নিখোঁজ ১০ জনের লাশ উদ্ধার করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১২৪২ ঘণ্টা, জানুয়ারি ১১, ২০২২
এনএইচআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।