ঢাকা, সোমবার, ২৩ মাঘ ১৪২৯, ০৬ ফেব্রুয়ারি ২০২৩, ১৪ রজব ১৪৪৪

জাতীয়

কুয়াশাঢাকা সকালে ইজিবাইক-অটোরিকশার সংঘর্ষ, নিহত ১ 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩২০ ঘণ্টা, জানুয়ারি ১১, ২০২২
কুয়াশাঢাকা সকালে ইজিবাইক-অটোরিকশার সংঘর্ষ, নিহত ১  ফাইল ছবি

গোপালগঞ্জ: কুয়াশাঢাকা সকালে গোপালগঞ্জের টুঙ্গিপাড়া উপজেলায় ব্যাটারি চালিত ইজিবাইক ও সিএনজি চালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে মো. নুরুজ্জামান (৫০) নামে এক ব্যবসায়ী নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন ইজিবাইকের চালকসহ চারজন।

মঙ্গলবার (১১ জানুয়ারি) সকালে পাটগাতী-গোপালগঞ্জ সড়কের টুঙ্গিপাড়া উপজেলার নিলফা বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে।  

নিহত মো. নুরুজ্জামান নড়াইল জেলার কালিয়া উপজেলার বাবরাহাচড়া গ্রামের মোতালেব হোসেনের ছেলে। তিনি টুঙ্গিপাড়ায় নার্সারির ব্যবসা করতেন।

আহতরা হলেন- টুঙ্গিপাড়া উপজেলার বাঘিয়ারকুল গ্রামের ইজিবাইকচালক আলামিন খাঁ (৩৫), টুঙ্গিপাড়া গ্রামের শেখ শফি (৩৭), পাচকাহনিয়া গ্রামের  ইমরান শেখ (২৫) ও শ্রীরামকান্দি গ্রামের বাবুল হোসেন (৪৫)। আহতদের টুঙ্গিপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

টুঙ্গিপাড়ায় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জানান, সকালে মো. নুরুজ্জামান ইজিবাইকে করে টুঙ্গিপাড়া থেকে গোপালগঞ্জ সদর উপজেলার ঘোনাপাড়া এলাকায় যাচ্ছিলেন। পথে নিলফা বাজার এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা যাত্রীবাহী একটি অটোরিকশার সঙ্গে ইজিবাইকটির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই মো. নুরুজ্জামান নামে ওই ব্যবসায়ী নিহত হন। এসময় আহত হন ইজিবাইকের চালকসহ চারজন। কুয়াশার কারণে এ দুর্ঘটনা ঘটে থাকতে পারে বলে ধারণা করা হচ্ছে।  

বাংলাদেশ সময়: ১১১৭ ঘণ্টা, জানুয়ারি ১১, ২০২২
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa