ঢাকা, রবিবার, ১৫ মাঘ ১৪২৯, ২৯ জানুয়ারি ২০২৩, ০৬ রজব ১৪৪৪

জাতীয়

নড়াইলে ট্রলির ধাক্কায় নিহত ১

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২৭ ঘণ্টা, জানুয়ারি ১১, ২০২২
নড়াইলে ট্রলির ধাক্কায় নিহত ১ ফাইল ফটো

নড়াইল: নড়াইলের লোহাগড়ায় মাটিবাহী ট্রলির ধাক্কায় ইলিয়াস শেখ (৪৭) নামে মোটরসাইকেলের এক আরোহী নিহত হয়েছেন। এ সময় গুরুতর আহত হয়েছেন দুই আরোহী।

 

সোমবার (১০ জানুয়ারি) রাতে লক্ষ্মীপাশা-মহজন সড়কের খলিশাখালি এলাকায় এ দুর্ঘটনা ঘটে।
 
ইলিয়াস শেখ উপজেলার লক্ষ্মীপাশা গ্রামের দবির শেখের ছেলে। আহতরা হলেন- একই গ্রামের মন্টু মণ্ডলের ছেলে সুজন মণ্ডল (৩২) ও চর-করফা গ্রামের লিয়াকত ভূঁইয়ার ছেলে হাসিব ভূঁইয়া (১৮)।
 
পুলিশ ও স্থানীয়রা জানায়, সোমবার রাতে লক্ষ্মীপাশা-মহজন সড়কের খলিশাখালি এলাকায় একটি মোটরসাইকেলকে সামনে থেকে ধাক্কা দেয় মাটিবাহী একটি ট্রলি। এতে মোটরসাইকেলে থাকা তিনজন গুরুতর আহত হয়। পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে লোহাগড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। প্রাথমিক চিকিৎসা শেষে গুরুতর আহতদের উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়। খুলনা নেওয়ার পথে শেষ রাত সাড়ে ৩টার দিকে ইলিয়াস শেখের মৃত্যু হয়।
 
লোহাগড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ আবু হেনা মিলন বাংলানিউজকে বলেন, ঘাতক ট্রলিটি আটক করা হলেও চালক পলাতক রয়েছে। এ ব্যাপারে আইন অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে।
 
বাংলাদেশ সময়: ১৫২৬ ঘণ্টা, জানুয়ারি ১১, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa