ঢাকা, বুধবার, ১৯ মাঘ ১৪২৯, ০১ ফেব্রুয়ারি ২০২৩, ০৯ রজব ১৪৪৪

জাতীয়

স্বদেশ প্রত্যাবর্তন দিবসে বোয়ালমারীতে ছিল না আ.লীগের কর্মসূচি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট   | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪১ ঘণ্টা, জানুয়ারি ১১, ২০২২
স্বদেশ প্রত্যাবর্তন দিবসে বোয়ালমারীতে ছিল না আ.লীগের কর্মসূচি

ফরিদপুর: সারাদেশে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালন হলেও ফরিদপুরের বোয়ালমারী উপজেলায় পালন করা হয়নি। দিবসটি উপলক্ষে উপজেলা আওয়ামী লীগের ছিল না কোনো কর্মসূচিও।

কোনো নেতাকেই দিবসটি পালন করতে দেখা যায়নি। দিবসটি পালন না করায় বিভিন্ন মহলে এখন আলোচনা-সমালোচনার ঝড়।  

স্বদেশ প্রত্যাবর্তন দিবসের দিন পৌরসভার থানা রোডে আওয়ামী লীগ কার্যালয়ে সারাদিন তালা ঝুলতে দেখা যায়। কাউকেই দেখা যায়নি আওয়ামী লীগ অফিসের আশপাশে। দিবস পালন না করায় সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে উঠেছেও নিন্দার ঝড়।

উপজেলা আওয়ামী লীগের অর্থ বিষয়ক সম্পাদক এসএম ফারুক হোসেন বাংলানিউজকে বলেন, স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালন উপলক্ষে কোনো সভা, চিঠি করা হয়নি। পালন হয়েছে কিনা তাও জানি না। আমাকে কেউ জানায়নি।

উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মো. সিরাজুল ইসলাম বাংলানিউজকে বলেন, যেকোনো দিবস পালন উপলক্ষে উপজেলা আওয়ামী লীগের সভা হয়। কিন্তু স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালন উপলক্ষে কোনো সভা হয়নি। দাওয়াতও পায়নি। দিবসটি পালন হয়েছে কিনা তাও জানি না। তবে শুনেছি, পালন হয়নি।

উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মো. আসাদুজ্জামান মিন্টু বলেন, আমি অসুস্থ, যে কারণে জানা সম্ভব হয়নি স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালন হয়েছে কিনা।  

উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহজাহান মীরদাহ্ পিকুল বাংলানিউজকে বলেন, বঙ্গবন্ধু স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালন করা হয়েছে। কে বলেছে পালন করা হয়নি? দিবসটি পালন উপলক্ষে সকালে পতাকা উত্তোলন করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৫৪০ ঘণ্টা, জানুয়ারি ১১, ২০২২
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa