ঢাকা, সোমবার, ২৩ মাঘ ১৪২৯, ০৬ ফেব্রুয়ারি ২০২৩, ১৪ রজব ১৪৪৪

জাতীয়

গৌরনদীতে সাবেক ইউপি চেয়ারম্যানের ওপর হামলা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫৩ ঘণ্টা, জানুয়ারি ১১, ২০২২
গৌরনদীতে সাবেক ইউপি চেয়ারম্যানের ওপর হামলা

বরিশাল: আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সাবেক ইউপি চেয়ারম্যান মুক্তিযোদ্ধা সেকান্দার আলী মৃধাকে (৭১) পিটিয়ে জখম করেছেন এক ইউপি সদস্য ও তার সহযোগীরা। আহত অবস্থায় তাকে প্রথমে উপজেলা হাসপাতাল এবং পরে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে।

সোমবার (১০ জানুয়ারি) দিবাগত রাত আটটার দিকে জেলার গৌরনদী উপজেলার নলচিড়া ইউনিয়নের বোরাদী গরঙ্গল বাজারে হামলার এ ঘটনা ঘটে।

আহত সেকান্দার আলী মৃধা উপজেলা বিএনপির সাবেক সহ-সভাপতি ও নলচিড়া ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ছিলেন।

স্থানীয় সূত্রে জানা যায়, বোরাদী গরঙ্গল বাজারের একটি সেলুনে চুল কাটানোর সময় নলচিড়া ইউনিয়ন পরিষদের ৬নং ওয়ার্ডের ইউপি সদস্য শহিদ খানের নেতৃত্বে ১৪/১৫ জন লোহার রড, জিআই পাইপ ও লাঠিসোঁটা নিয়ে সেকান্দার আলী মৃধার ওপর হামলা চালায়। এক পর্যায়ে তাকে পিটিয়ে জখম করে ডান হাতের কব্জি ভেঙে ফেলে হামলাকারীরা।

পরে স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে গৌরনদী উপজেলা হাসপাতালে ভর্তি করেন। সেখানে অবস্থার অবনতি হলে মঙ্গলবার (১১ জানুয়ারি) সকালে উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকায় পাঠানো হয়।

তবে হামলার অভিযোগ অস্বীকার করে ইউপি সদস্য শহিদ খান বলেন, আমার বিরুদ্ধে বিএনপি নেতা সেকান্দার আলী মৃধা মিথ্যা অভিযোগ করেছেন। শুনেছি কতিপয় যুবক হামলা চালিয়েছে। সেকান্দার দৌঁড়ে পালাতে গিয়ে পড়ে আহত হয়েছেন।

গৌরনদী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আফজাল হোসেন বলেন, এ ঘটনায় থানায় কেউ অভিযোগ দায়ের করেননি। লিখিত অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৬৫০ ঘণ্টা, জানুয়ারি ১১, ২০২১
এমএস/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa