ঢাকা, রবিবার, ২১ মাঘ ১৪২৯, ০৫ ফেব্রুয়ারি ২০২৩, ১৩ রজব ১৪৪৪

জাতীয়

এক মাসেও সন্ধান মেলেনি প্রবাসীর স্ত্রী-সন্তানের

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২৭ ঘণ্টা, জানুয়ারি ১১, ২০২২
এক মাসেও সন্ধান মেলেনি প্রবাসীর স্ত্রী-সন্তানের গৌরনদী

বরিশাল: বরিশালের গৌরনদী উপজেলার বেজগাতি গ্রামের মালয়েশিয়া প্রবাসী ইউনুস সরদারের স্ত্রী ও এক কন্যা সন্তান রহস্যজনকভাবে নিখোঁজ হওয়ার একমাস পরেও সন্ধান করতে পারেনি পুলিশ।

দীর্ঘদিনেও সন্ধান না পাওয়ায় নিখোঁজ রিনা বেগমের পরিবারবর্গ পাগল প্রায়।

মেয়ে রিনা বেগম (২২) ও নাতনি সুরাইয়া আক্তারের (৪) সন্ধানের জন্য বৃদ্ধ আব্দুল হাই সরদার দ্বারে দ্বারে ঘুরে বেড়াচ্ছেন। নিখোঁজ মেয়ে ও নাতনির সন্ধানের জন্য প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেছেন।

নিখোঁজ রিনা বেগমের বাবা আব্দুল হাই সরদার (৭০) জানান, গত পাঁচ বছর আগে সামাজিকভাবে তার মেয়ে রিনা বেগমের সঙ্গে প্রতিবেশী শাহে আলম সরদারের ছেলে মালয়েশিয়া প্রবাসী ইউনুস সরদারে বিয়ে হয়। বিয়ের এক বছর পরেই তাদের সংসারে একটি কন্যা সন্তানের জন্ম হয়। চিকিৎসক দেখানোর কথা বলে ৮ ডিসেম্বর দুপুরে রিনা বেগম তার ৪ বছরের একমাত্র কন্যা সন্তান সুরাইয়া আক্তারকে নিয়ে স্বামীর বাড়ি থেকে বের হয়। এরপর থেকে তিনি রহস্যজনকভাবে নিখোঁজ হয়। নিখোঁজ হওয়ার দুই দিন পর গত ১০ ডিসেম্বর ইউনুস সরদারের ভাই (নিখোঁজ রিনার দেবর) বাদী হয়ে গৌরনদী মডেল থানায় একটি সাধারণ ডায়েরি করেন (যার নং ১৪১৬)।  

সাধারণ ডায়েরির তদন্তকারী কর্মকর্তা গৌরনদী মডেল থানার উপ-পরিদর্শক ইমাম হোসেন বাংলানিউজকে জানান, বিষয়টি পুলিশ কন্ট্রোলরুমসহ বিভিন্ন থানায় অবগত করা হয়েছে। এছাড়া বিভিন্নভাবে তার সন্ধানের চেষ্টা অব্যাহৃত রাখা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৯২৬ ঘণ্টা, জানুয়ারি ১১, ২০২২
এমএস/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa