ঢাকা, সোমবার, ২২ মাঘ ১৪২৯, ০৬ ফেব্রুয়ারি ২০২৩, ১৪ রজব ১৪৪৪

জাতীয়

পদ্মায় ধরা পড়ল ১৩ কেজির চিতল!

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫৪ ঘণ্টা, জানুয়ারি ১১, ২০২২
পদ্মায় ধরা পড়ল ১৩ কেজির চিতল! চিতল মাছ।

রাজবাড়ী: রাজবাড়ীর গোয়ালন্দের পদ্মা নদীতে জেলের জালে ধরা পড়েছে ১৩ কেজি ২০০ গ্রাম ওজনের একটি চিতল মাছ। মঙ্গলবার (১১ জানুয়ারি) সকাল ৮টার দিকে পদ্মা নদীতে জেলে সবুজ হালদারের জালে ধরা পড়ে মাছটি।

জানা গেছে, মাছটি বিক্রির জন্য জেলে সবুজ হালদার দৌলতদিয়া ঘাটের স্থানীয় মাছ ব্যবসায়ী শাকিল সোহান মৎস্য আড়তের মালিক সম্রাট শাহজাহানের আড়তে বিক্রির জন্য আনলে তিনি ১ হাজার ৩৫০ টাকা কেজি দরে মোট ১৭ হাজার ৮০০ টাকা দিয়ে মাছটি কিনে নেন।

পরে তিনি দেশের বড় বড় ব্যবসায়ীর সঙ্গে মোবাইল ফোনে যোগাযোগ করলে ঢাকার এক ব্যবসায়ীর কাছে ১ হাজার ৪০০ টাকা কেজি দরে মোট ১৮ হাজার ৫০০ টাকায় বিক্রি করেন।

জেলে সবুজ হালদার জানান, প্রতিদিনের মতো তারা পদ্মা নদীতে সোমবার সারা রাত জাল ফেলে মাছ ধরার চেষ্টা করেন। কিন্তু সারা রাত কোনো মাছের দেখা মেলেনি। মঙ্গলবার সকাল ৮টার দিকে জাল টানতেই দেখেন একটি বড় চিতল মাছ ধরা পড়েছে।

মৎস্য ব্যবসায়ী সম্রাট শাহজাহান জানান, পদ্মার বড় মাছের চাহিদা অনেক রয়েছে। এ চিতল মাছটি প্রতি কেজিতে ৫০ টাকা লাভে ঢাকার এক ব্যবসায়ীর কাছে বিক্রি করেছি।

বাংলাদেশ সময়: ১৯৪৬ ঘণ্টা, জানুয়ারি ১১, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa