ঢাকা, বৃহস্পতিবার, ২৬ মাঘ ১৪২৯, ০৯ ফেব্রুয়ারি ২০২৩, ১৭ রজব ১৪৪৪

জাতীয়

বিদ্যুৎস্পৃষ্ট হয়ে প্রাণ গেল পল্লী বিদ্যুতের লাইনম্যানের

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০৫ ঘণ্টা, জানুয়ারি ১১, ২০২২
বিদ্যুৎস্পৃষ্ট হয়ে প্রাণ গেল পল্লী বিদ্যুতের লাইনম্যানের

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে সোহেল রানা নাম পল্লী বিদ্যুৎ সমিতির এক লাইনম্যানের মৃত্যু হয়েছে।

মঙ্গলবার (১১ জানুয়ারি) বিকেলে উপজেলার বাড়ি মজলিশ এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

সোহেল রানা কুমিল্লার মুরাদনগর উপজেলার ভাঙ্গুরা এলাকার নজরুল ইসলামের ছেলে। তিনি সোনারগাঁ জোনের পল্লী বিদ্যুৎ সমিতির-১ এর লাইনম্যান লেবেল ওয়ান হিসেবে কাজ করতেন।

সোনারগাঁ পল্লী বিদ্যুৎ সমিতির সোনারগাঁ জোনাল অফিসের ব্যবস্থাপক মো. দিলশাদ হোসেন বাংলানিউজকে জানান, বাড়ি মজলিশ এলাকায় বিদ্যুতের সব লাইন বন্ধ করে একটি সিএনজি অ্যান্ড ফিলিং স্টেশনের বিদ্যুৎ সংযোগ ত্রুটির কাজ করছিলেন সোহেল রানা ও রঞ্জিত কুমার। ধারণা করা হচ্ছে কোনো লাইন লিক হয়ে বিদ্যুৎস্পৃষ্ট হন সোহেল রানা। পরে খবর পেয়ে সোনারগাঁ ফায়ার সার্ভিসের সহযোগিতায় তাকে উদ্ধার করে সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

চাকরির বিধি অনুযায়ী সোহেলের পরিবারকে ক্ষতিপূরণ ও সব ধরনের সহযোগিতা দেওয়া হবে বলেও জানান জোনাল অফিসের ব্যবস্থাপক দিলশাদ।

বাংলাদেশ সময়: ২০০৫ ঘণ্টা, জানুয়ারি ১১, ২০২২
আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa