ঢাকা, বুধবার, ১৯ মাঘ ১৪২৯, ০১ ফেব্রুয়ারি ২০২৩, ০৯ রজব ১৪৪৪

জাতীয়

শিশুদের মধ্যে বসুন্ধরার উষ্ণতা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট   | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২১ ঘণ্টা, জানুয়ারি ১১, ২০২২
শিশুদের মধ্যে বসুন্ধরার উষ্ণতা

নওগাঁ: ‘শুভ কাজে সবার পাশে’ স্লোগানে নওগাঁয় শীতার্তদের মধ্যে কম্বল বিতরণ করা হয়েছে। দেশের শীর্ষ শিল্পগোষ্ঠী বসুন্ধরা গ্রুপের পক্ষে জেলা সদর উপজেলার বিভিন্ন মাদরাসায় পৃথক পৃথকভাবে দুই শতাধিক কম্বল বিতরণ করে কালের কণ্ঠ শুভসংঘ।

 

ওই উপজেলার দুবলহাটি ইউনিয়নের রওদাতুল কোরআন ফতেপুর আক্কাছ আলী হাফেজিয়া মাদরাসা ও এতিমখানার ছাত্রদের এবং বোয়ালিয়া ইউনিয়নের বশিপুর নূরাণী মহিলা মাদরাসার ছাত্রীদের মধ্যে এ কম্বল বিতরণ করা হয়। এছাড়া দুস্থ শীতার্তদের মধ্যে ঘুরে ঘুরে কম্বল দেওয়া হয়।

কম্বল বিতরণ করার সময় রওদাতুল কোরআন ফতেপুর আক্কাছ আলী হাফেজিয়া মাদরাসা ও এতিমখানায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দুবলহাটি ইউনিয়নের নবনির্বচিত চেয়ারম্যান মোখলেসুর রহমান আযম।  

তিনি বলেন, ‘এই তীব্র শীতে মাদরাসার এতিম শিক্ষার্থীদের খুঁজে বের করে তাদের মধ্যে কম্বল বিতরণ করে নজিরবিহিন দৃষ্টান্ত স্থাপন করেছে শুভসংঘ। আমরা বসুন্ধরা গ্রুপ, কালের কণ্ঠ ও শুভসংঘের আরো সাফ্যল কামনা করি। ’

এ সময় অন্যান্যদের মধ্যে পিরোজপুর হাই স্কুলের সাবেক প্রধান শিক্ষক আবদুস সালাম, দুবলহাটি ইউপি ৩ নম্বর ওর্য়াড সদস্য উজ্জল হোসেন, রওদাতুল কোরআন ফতেপুর আক্কাছ আলী হাফেজিয়া মাদরাসা ও এতিমখানার প্রতিষ্ঠাতা সভাপতি মোকছেদ আলী কুদুস, প্রধান শিক্ষক হাফেজ মো. ফিরোজ, সহকারী শিক্ষক হাফেজ মো. আব্দুল মাজেদ প্রমূখ উপস্থিত ছিলেন।

কম্বল পেয়ে শীতার্ত পথচারী ওয়াজেদ বলেন, ‘এ শীতোত হ্যামি (আমি) অনোক (অনেক) কষ্টত আছিনো (আছি) বা। কম্বলটা পায়া খুব উপকার হলোরে বা। '

বোয়ালিয়া ইউনিয়নের বশিপুর নূরাণী মহিলা মাদরাসার ছাত্রীদের মধ্যে কম্বল বিতরণের সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ ডিপ্লোমা কৃষিবিদ ইনস্টিটিউশন নওগাঁ জেলা শাখার সভাপতি আবুল কালাম আজাদ। এ সময় নূরাণী মহিলা মাদরাসার পরিচালক এনামুল হক, সাংবাদিক সজিব হোসেন, বকুল হোসেনসহ শুভসংঘের বন্ধুরা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ২০২০ ঘণ্টা, জানুয়ারি ১১, ২০২২
এসআরএস 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa