ঢাকা, সোমবার, ২২ মাঘ ১৪২৯, ০৬ ফেব্রুয়ারি ২০২৩, ১৪ রজব ১৪৪৪

জাতীয়

হবিগঞ্জ আঞ্চলিক পাসপোর্ট কার্যালয়ে দুদকের অভিযান

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩২ ঘণ্টা, জানুয়ারি ১১, ২০২২
হবিগঞ্জ আঞ্চলিক পাসপোর্ট কার্যালয়ে দুদকের অভিযান

হবিগঞ্জ: হবিগঞ্জ আঞ্চলিক পাসপোর্ট কার্যালয়ে অভিযান চালিয়েছে দুর্নীতি দমন কমিশন (দুদক)। দালালের উপদ্রব বৃদ্ধিসহ বিভিন্ন দুর্নীতির অভিযোগের জেরে এ অভিযান চালানো হয় বলে জানিয়েছে দুদক।

মঙ্গলবার (১১ জানুয়ারি) দুপুর ১২টা থেকে দুপুর সোয়া ২টা পর্যন্ত পাসপোর্ট কার্যালয়ে অভিযান চালায় দুদক। এ সময় কার্যালয়ে কর্মরত সবাইকে একটি কক্ষে নিয়ে তাদের ব্যবহৃত মোবাইল ফোন জব্দ করে রাখা হয়। এছাড়া কার্যালয়ের ২য় তলার প্রবেশ পথ বন্ধ করে দেয় দুদক। এতে সেবা নিতে আসা কয়েকশ' মানুষ কার্যালয়ের সামনে জড়ো হয়ে থাকেন।

দুদক হবিগঞ্জ জেলা কার্যালয়ের উপ পরিচালক মো. এরশাদ মিয়ার নেতৃত্বে পাঁচজনের একটি দল সেখানে অভিযান চালায়। সেসময় বিভিন্ন কাগজপত্র খতিয়ে দেখেন তারা।

দুদক কার্যালয়ের সহকারী পরিচালক মো. কামরুজ্জামান বাংলানিউজকে বলেন, দালালের উপদ্রব বৃদ্ধিসহ ভুক্তভোগীদের লিখিত অভিযোগের পরিপ্রেক্ষিতে এ অভিযান। বিকেলে এ বিষয়ে গণমাধ্যমকে জানানো হবে।

এ সময় হবিগঞ্জ পাসপোর্ট কার্যালয়ের সহকারী পরিচালক আইরিন পারভীন ডালিয়াকে কর্মস্থলে পায়নি দুদক। তিনি দাপ্তরিক কাজে সিলেটের বিভাগীয় কার্যালয়ে যাচ্ছেন বলে মোবাইল ফোনে বাংলানিউজকে জানিয়েছেন।

বাংলাদেশ সময়: ২০৩১ ঘণ্টা, জানুয়ারি ১১, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa