ঢাকা, রবিবার, ২২ মাঘ ১৪২৯, ০৫ ফেব্রুয়ারি ২০২৩, ১৩ রজব ১৪৪৪

জাতীয়

চলন্ত ট্রেনে উঠতে গিয়ে শিক্ষার্থীর মৃত্যু

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১১৩ ঘণ্টা, জানুয়ারি ১১, ২০২২
চলন্ত ট্রেনে উঠতে গিয়ে শিক্ষার্থীর মৃত্যু

ঢাকা: রাজধানীর জুরাইন রেলগেট এলাকায় ট্রেনে কাটা পড়ে আল-আমিন (১৭) নামে এক এসএসসি পরীক্ষার্থীর মৃত্যু হয়েছে। মঙ্গলবার (১১জানুয়ারি) সন্ধ্যা ৬টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

পরে তাকে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক রাত ৮টার দিকে মৃত ঘোষণা করেন।

নিহতের বন্ধু মো. জুবায়ের জানান, তাদের বাসা শ্যামপুরের সবুজবাগ এলাকায়। আলআমিন শ্যামপুর কবি নজরুল ইসলাম উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্র ছিল।

জুবায়ের আরও জানায়, সন্ধ্যায় দুই বন্ধু ঘুরতে বের হয়ে জুরাইন রেলগেটে আসে। এ সময় কমলাপুর থেকে নারায়ণগঞ্জ গামী একটি ট্রেন আসে। ট্রেনটি রেলগেটে এসে গতি কমালে আল-আমিন উঠতে গিয়ে পড়ে যায়। এতে ট্রেনের নিচে তার দুই পা কাটা পড়ে। গুরুতর অবস্থায় এলাকাবাসীর সহায়তায় প্রথমে স্থানীয় একটি হাসপাতালে নেওয়া হয়। পরে ঢামেক হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

মোবাইল ফোনে নিহতের বাবা মো. লিটন মিয়া জানায়, তাদের বাড়ি মুন্সিগঞ্জের লৌহজং উপজেলার গাউদিয়া গ্রামে। বর্তমানে শ্যামপুর সবুজবাগ এলাকায় নিজের বাসায় থাকেন। আল-আমিন কবি নজরুল উচ্চ বিদ্যালয় থেকে এবারের এসএসসি পরীক্ষার্থী ছিল। দুই ভাই ও এক বোনের  মধ্যে আল আমিন ছিল সবার বড়।
তিনি আরও জানান, সন্ধ্যার দিকে আল-আমিন বাসা থেকে বের হয়। হাসপাতাল থেকে জানতে পেরেছি সে ট্রেনে কাটা পরেছে।
ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের পুলিশ ফাঁড়ির ইনচার্জ (পরিদর্শক) মোঃ বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানায়, মৃতদেহ ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

বাংলাদেশ সময়: ২১১২ ঘণ্টা, ১১ জানুয়ারি, ২০২২
এজেডএস/এমএমজেড

 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa