ঢাকা, বুধবার, ১৯ মাঘ ১৪২৯, ০১ ফেব্রুয়ারি ২০২৩, ০৯ রজব ১৪৪৪

জাতীয়

গোবিন্দগঞ্জে মহাসড়কের পাশে ব্যবসায়ীর মরদেহ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৫০ ঘণ্টা, জানুয়ারি ১২, ২০২২
গোবিন্দগঞ্জে মহাসড়কের পাশে ব্যবসায়ীর মরদেহ

গাইবান্ধা: গাইবান্ধার গোবিন্দগঞ্জে মহাসড়কের পাশ থেকে আজিজার রহমান মৃধা (৪৫) নামে এক হোটেল ব্যবসায়ীর রক্তাক্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

বুধবার (১২ জানুয়ারি) সকালে নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য গাইবান্ধা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়।

এর আগে মঙ্গলবার (১১ জানুয়ারি) দিনগত সাড়ে ১১টার দিকে উপজেলার কামারদহ ইউনিয়নে রংপুর-ঢাকা মহাসড়কের পাশে বকচর এলাকা থেকে মরদহটি উদ্ধার করা হয়।

আজিজার রহমান মৃধা পৌরশহরের বকচর এলাকার বাসিন্দা। তিনি বাড়ির সামনে হোটেলের ব্যবসা করতেন। তার বাবার নাম মৃত্যু ছলিম মৃধা।  

 কামারদহ ইউনিয়ন পরিষদের (ইউপি) নব-নির্বাচিত চেয়ারম্যান তৌকির হাসান রচি জানান, রাতে সাড়ে ১১টার দিকে বকচর এলাকায় মহাসড়কের পাশে হোটেল ব্যবসায়ী আজিজার রহমানের মরদেহ দেখতে পায় স্থানীয়রা। পরে বিষয়টি পুলিশকে জানানো হয়।

তিনি আরও জানান, নিহত আজিজার রহমানের ঘাড়ে আঘাতের চিহ্ন রয়েছে। কেউ তাকে হত্যা করে ফেলে গেছে নাকি অজ্ঞাত গাড়ির ধাক্কায় তিনি মারা গেছেন তা নিশ্চিত হতে পুলিশ তদন্ত করছে।  

বুধবার (১২ জানুয়ারি) সকালে বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করেন, গোবিন্দগঞ্জ থানার দায়িত্বরত কর্মকর্তা সহকারী উপরিদর্শক (এএসআই) সাইফুল ইসলাম।

তিনি বলেন, রাতেই মরদেহ উদ্ধার করে থানায় নেওয়া হয়েছে। সকালে ময়নাতদন্তের জন্য মরদেহ গাইবান্ধা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়।

তিনি আরও জানান, প্রাথমিকভাবে এটি সড়ক দুর্ঘটনা বলে মনে হলেও নিহতের পরিবারের দাবি তাকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট পেলে বিষয়টি নিশ্চিত হওয়া যাবে। এছাড়া সার্বিক বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।

বাংলাদেশ সময়: ০৮৫০ ঘণ্টা, জানুয়ারি ১২, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa