ঢাকা, শনিবার, ১৪ মাঘ ১৪২৯, ২৮ জানুয়ারি ২০২৩, ০৫ রজব ১৪৪৪

জাতীয়

নাটোরে সড়কে ঝরলো ২ প্রাণ, আহত ৫

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৩৩ ঘণ্টা, জানুয়ারি ১২, ২০২২
নাটোরে সড়কে ঝরলো ২ প্রাণ, আহত ৫

নাটোর: নাটোরে বাস-ট্রাক ও কাভার্ডভ্যানের ত্রি-মুখি সংঘর্ষে দুইজন নিহত হয়েছেন। তারা হলেন- ট্রাকচালক রবিন (৪৫) ও  কাঠ ব্যবসায়ী আসাদুল হক (৪০)।

এছাড়া আহত হয়েছেন অন্তত ৫ বাসযাত্রী।

মঙ্গলবার (১১ জানুয়ারি) দিনগত রাত আড়াইটার দিকে সদর উপজেলার তোকিয়া এলাকায় নাটোর-রাজশাহী মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।  

নিহত রবিন ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলার সাদগাছি গ্রামের হরিপদর ছেলে এবং আসাদুল কুষ্টিয়া সদর উপজেলার মিরপুর গ্রামের মৃত ইকবাল মিস্ত্রির ছেলে। পেশায় কাঠ ব্যবসায়ী।

আহতদের মধ্যে তিনজনের নাম-পরিচয় পাওয়া গেছে। তারা হলেন- বাসযাত্রী চাঁপাইনবাবগঞ্জের  গোলাম মোর্শেদ (৪০), আতাউল (৩৫) ও ঢাকার আশুলিয়া এলাকার নাসির উদ্দিন (৪৫)।
 
পবা হাইওয়ে থানার পরিদর্শক মোফাক্কারুল ইসলাম ও  নাটোর ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার আখতার হামিদ খান এ তথ্য নিশ্চিত করে বাংলানিউজকে  জানান, মঙ্গলবার দিনগত রাত আড়াইটার দিকে রাজশাহী থেকে কাঠবোঝাই একটি ট্রাক কুষ্টিয়ার উদ্দেশ্যে যাচ্ছিল। ট্রাকটি নাটোর-রাজশাহী মহাসড়কের নাটোর সদর উপজেলার তোকিয়া এলাকায় পৌঁছালে ঢাকা থেকে রাজশাহীগামী নৈশ কোচ একতা এক্সপ্রেসের  সঙ্গে  সংঘর্ষ হয়। এসময় অপর একটি মিনি কাভার্ডভ্যান নিয়ন্ত্রণ হারিয়ে বাসকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই নিহত হন ট্রাকচালক রবিন। আর কাঠ ব্যবসায়ী আসাদুল হকসহ ৬ বাসযাত্রী আহত হন।

তারা আরও বলেন, খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিস কর্মীরা ঘটনাস্থলে গিয়ে নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নাটোর সদর হাসপাতাল মর্গে পাঠায় এবং আহতদের উদ্ধার করে চিকিৎসার জন্য হাসপাতালে ভর্তি করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় কাঠ ব্যবসায়ী আসাদুল হক বুধবার (১২ জানুয়ারি ) সকালে মারা যান। রাতেই দুর্ঘটনা কবলিত বাস ও কাভার্ডভ্যান সরিয়ে নেওয়া হয়। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।  

বাংলাদেশ সময়: ১৩৩৩ ঘণ্টা, জানুয়ারি ১২,২০২২
এমআরএম/এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa