ঢাকা, শনিবার, ১৪ মাঘ ১৪২৯, ২৮ জানুয়ারি ২০২৩, ০৫ রজব ১৪৪৪

জাতীয়

ট্রাকের চাকা পাংচার, পিকনিকবাস উল্টে চালক নিহত

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪১৬ ঘণ্টা, জানুয়ারি ১২, ২০২২
ট্রাকের চাকা পাংচার, পিকনিকবাস উল্টে চালক নিহত দুর্ঘটনা কবলিত পিকনিকবাস

কক্সবাজার: কক্সবাজার থেকে চট্টগ্রামগামী ট্রাকের চাকা পাংচার হলে নিয়ন্ত্রণ হারায় চালক। এ সময় বিপরীত দিক থেকে আসা সৌদিয়া পরিবহনের কক্সবাজারগামী পিকনিকের যাত্রী বোঝাই বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়।

এতে ঘটনাস্থলেই বাসটি সড়কে উল্টে যায় এবং চালক নিহত হন। আহত হন অন্তত ২০ বাসযাত্রী।

আহতদের মধ্যে কয়েকজনের অবস্থা গুরুতর হওয়ায় তাদের দ্রুত উদ্ধার করে পার্শ্ববর্তী মালুমঘাট মেমোরিয়াল খ্রিষ্টান হাসপাতালে ভর্তি করা হয়। আঘাত তেমন গুরুতর না হওয়ায় অন্যরা স্থানীয় পল্লী চিকিৎসকের কাছ থেকে চিকিৎসা নেন।

প্রত্যক্ষদর্শী এবং হাইওয়ে পুলিশ জানায়, বুধবার বেলা সাড়ে ১১টার দিকে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চকরিয়ার ডুলাহাজারা ইউনিয়নের পাগলির বিল ব্রিজের আগে ভয়াবহ এই দুর্ঘটনাটি ঘটে। দুর্ঘটনায় নিহতের সংখ্যা আরও বাড়তে পারে।

অপরদিকে মালুমঘাট হাইওয়ে থানার ইনচার্জ পুলিশ পরিদর্শক মো. সাফায়েত হোসেন জানান, দুর্ঘটনায় ঘটনাস্থলেই পিকনিক বাসের চালক নিহত হয়েছেন। এখন (দুপুর ১টা) পর্যন্ত আর কেউ মারা গেছেন কি-না এবং নিহত বাসচালকের পরিচয় নিশ্চিত হওয়া যায়নি।

তিনি জানান, দুর্ঘটনার পর পরই হতাহতদের উদ্ধার এবং মহাসড়ক থেকে দুর্ঘটনা কবলিত গাড়ি দুটি ক্রেনের সহায়তায় সরিয়ে নেওয়া হয়েছে।

দুর্ঘটনা কবলিত বাসের যাত্রীরা স্থানীয়দের জানিয়েছেন, তারা চট্টগ্রামের সীতাকুণ্ড থেকে ওই বাসে করে পিকনিকে যাচ্ছিলেন কক্সবাজার। পথিমধ্যে এই দুর্ঘটনা ঘটে।

বাংলাদেশ সময়: ১৪১৫ ঘন্টা, ১২ জানুয়ারি,২০২২,
এসবি/এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa